মাইক্রোবাসের সাথে বাসের ধাক্কায় আরও ১ জনের মৃত্যু

ফাইল ছবি

মাইক্রোবাসের সাথে বাসের ধাক্কায় আরও ১ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজের উপর বাসের সাথে মাইক্রোবাসের ধাক্কা লেগে এক নারীসহ ৩ জন নিহত হয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে অন্তত ৮জন।

সোমবার রাত সাড়ে দশটার দিকে ঝাঐল ওভারব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বড়াইগ্রাম এলাকার আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০) ও তার স্ত্রী পান্না খাতুন এবং একই থানার মাঝগ্রাম এলাকার নূর ইসলামের ছেলে মাইক্রোবাসের চালক সেলিম। পরে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয় মানিকগঞ্জ জেলার আব্দুল হালিমের ছেলে রফিক (৪০)।

আহত ৮জনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতরা হলেন- নাটোরের বড়াইগ্রাম থানার বনপাড়া গ্রামের মশিউর রহমানের দুই ছেলে নাফি (৬) ও সাফি (৪) একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫), লালপুর থানার লালপুর গ্রামের ওহেদুলের ছেলে নুরুল (৩০), একই থানার রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল (৩৫), ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী তিশা পরিবহনের যাত্রীবাহী বাসটি ঝাঐল ওভারব্রিজের উপর পৌছলে ঢাকা থেকে নাটোরগামী মাইক্রোবাসটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে ওভারব্রিজের রেলিংয়ের উপর আছড়ে পড়ায় মাইক্রোবাসের একাংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর হোসেন তার স্ত্রী পান্না খাতুন ও সেলি মারা যায় এবং ৮ জন গুরুতর আহত হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহতদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ৩ জনের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

news24bd.tv/FA