শিশুকে বলাৎকারের অভিযোগে যুবক আটক

প্রতীকী ছবি

শিশুকে বলাৎকারের অভিযোগে যুবক আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে ১ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগে দুলাল হোসেন (১৮) নামের এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার মাধাইনগর ইউনিয়নের পৌষার গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  

এর আগে শনিবার (২২ অক্টোবর)  সন্ধ্যায় উপজেলার বারুহাঁস ইউনিয়নের বিনোদপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত চা বিক্রেতা দুলাল উপজেলার বিনোদপুর গ্রামের সবুজ হোসেনের ছেলে।

এ বিষয়ে ভুক্তভোগী স্কুলছাত্রের বাবা গোলাম কিবরিয়া বলেন, শনিবার বিকেলে আমার ছেলে মসজিদে যাওয়ার সময় প্রতিবেশী বখাটে দুলাল হোসেন খেলনা দেওয়া কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে বলাৎকার করে। কিছুক্ষণ পর শিশুর চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শিশুটির অবস্থার অবনতি হলে রাত ৮টার দিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম জানান, স্কুল ছাত্রকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত চা বিক্রেতা দুলালকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা গোলাম কিবরিয়ে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/কামরুল