ছেলেকে বিদেশের উদ্দেশে গাড়িতে তুলে দিয়ে শোকে পিতার মৃত্যু
ছেলেকে বিদেশের উদ্দেশে গাড়িতে তুলে দিয়ে শোকে পিতার মৃত্যু

শফিকুল ইসলাম

ছেলেকে বিদেশের উদ্দেশে গাড়িতে তুলে দিয়ে শোকে পিতার মৃত্যু

অনলাইন ডেস্ক

যশোরের চৌগাছায় ছেলেকে বিদেশে পাঠিয়ে পুত্রশোকে এক পিতার মৃত্যু হয়েছে। উপজেলার ছোট কাবিলপুরগ্রামে গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। ওই পিতার নাম শফিকুল ইসলাম (৪৬)। তিনি তার বড় ছেলে মো. মোহসিন আলীকে (২৩) সৌদি আরবের উদ্দেশে গাড়িতে তুলে দিয়ে বাড়ি ফিরে মারা যান।

মৃত শফিকুল ইসলামের প্রতিবেশী আব্দুল মালেক নিউজ টোয়েন্টি ফোরকে জানান, শনিবার সন্ধ্যায় লাগেজ গুছিয়ে ছেলে মোহসিনকে নিয়ে গ্রাম থেকে উপজেলা সদরের উদ্দেশে রওনা দেন শফিকুল। সেখান থেকে রাত সাড়ে ৮টার গাড়িতে ঢাকায় এবং পরদিন সৌদি আরব যাওয়ার কথা ছেলের। বাবা শফিকুল ছেলেকে ঢাকার গাড়িতে তুলে দিয়ে বাড়ি ফিরে আসেন। বাড়িতে এসে ছেলের কথা মনে করে অসুস্থ হয়ে পড়েন।

কিছুক্ষণের মধ্যে অচেতন হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের ছোট ছেলে মো. আব্দুর রহিম নিউজ টোয়েন্টি ফোরকে জানান, তিনি তার ভাইকে নিয়ে শনিবার রাত সাড়ে ৮টার বাসে ঢাকার উদ্দেশে রওনা দেন। ওই রাতেই তার বাবা মারা যান। কিন্তু বাবার মৃত্যুর খবর তাদের জানানো হয়নি। সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করার পর তাকে  বাবার মৃত্যুর খবরটি জানানো হয়।  

তিনি আরও জানান, ছেলেকে সৌদি আরব পাঠানোর জন্য তার বাবাকে ৩ লাখ ২০ হাজার টাকা ঋণ করতে হয়েছে। এর মধ্যে এনজিও থেকে নিয়েছেন ২ লাখ এবং বাকিটা আত্মীয়-স্বজনদের কাছ থেকে ধার করা।

news24bd.tv/ইস্রাফিল

এই রকম আরও টপিক