বিয়ের পিঁড়িতে বসছেন গৌতম-মনজিমা 
বিয়ের পিঁড়িতে বসছেন গৌতম-মনজিমা 

বিয়ের পিঁড়িতে বসছেন গৌতম-মনজিমা 

অনলাইন ডেস্ক

দক্ষিণী সিনেমার এ সময়ের অভিনেতা গৌতম কার্তিক। দীর্ঘ নয় বছরের অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। অপরদিকে দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী মনজিমা মোহন। নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনিও কুঁড়িয়েছেন দর্শকদের প্রশংসা।

এ তারকা দুইজন জুটি বেঁধেও অভিনয় করেছেন সিনেমায়।

তবে এবার বাস্তবে ঘর বাঁধতে যাচ্ছেন এই তারকা জুটি। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তারা। সেই সম্পর্ককে এখন পরিণয় দিচ্ছেন কার্তিক-মনজিমা।

এ বছরের নভেম্বরেই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন এই তারকা জুটি।

জানা যায়, আগামী ২৮ নভেম্বর (সোমবার) বিবাহবন্ধনে আবদ্ধ হবেন গৌতম কার্তিক ও মনজিমা মোহন। এক দিনেই সম্পন্ন হবে তাদের এই বিয়ের আনুষ্ঠানিকতা। তবে এখন কোনো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে না। বিয়েতে শুধুমাত্র তাদের দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত থাকবেন।

মনজিমা নিজের পারফেক্ট জীবনসঙ্গী বলে মনে করেন এ অভিনেতা। তিনি বলেন, আমার বাবা প্রায়ী বলতেন, জীবনে তুমি যখন একজন সঠিক মানুষের দেখা পাবে তখনই তুমি মানুষ হয়ে উঠবে। মানজিমা আমার সেই পারফেক্ট মানুষ। সে শুধু সুন্দরীই নন, সেই সঙ্গে চমৎকার ও শক্তিশালী ব্যক্তিত্ব সম্পন্ন নারী। কোনো কারণে আমার মন খারাপ হলে, খুব সহজেই সেটা বুঝতে পারে এবং আমাকে সেখান থেকে বের করে আনতে পারে।

তিনি আরও বলেন, ২০১৯ সালে ‘দেবরতম’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময় আমাদের খুব ভালো বন্ধুত্ব তৈরি হয়। এরপর টানা এক বছর আমরা একসঙ্গে অনেক সময় কাটিয়েছি।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি মনজিমা অভিনীত সিনেমা ‘এফআইআর’ মুক্তি পায়। বর্তমানে তিনি কাজ করছেন তেলেগু ভাষার সিনেমা ‘অক্টোবর ৩১ লেডিস নাইট’-এ। অপরদিকে গত ১১ মার্চ মুক্তি পেয়েছে কার্তিক অভিনীত সিনেমা ‘ইয়াতা সাটাম’। সূত্র : পিংকভিলা

news24bd.tv/কামরুল