আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট দুই কিশোর

সংগৃহীত ছবি

আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট দুই কিশোর

অনলাইন ডেস্ক

রাজধানীর কামরাঙ্গীরচরে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে দুই কিশোর বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়েছে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম মেইন রোড, গনি মিয়া মসজিদের সংলগ্ন একটি দুতলা বাড়ির ছাদে এই ঘটনা ঘটে।

আহতেরা হলেন, ক্যামব্রিজ কিন্ডার গার্ডেনের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রেজওয়ান রহমান আবির (১২) এবং মাদ্রাসাছাত্র বায়েজিদ হোসেন মাহিন (১৩)।

দগ্ধ আবিরের মা ফাতেমা রহমান মনি জানান, এটি তাদের নিজেদের বাড়ি। একই বাড়িতে ভাড়া থাকেন মাহিনের পরিবার। বেলা ১১টার দিকে দুই বন্ধু বাড়ির ছাদে যায়। সেখানে একটি স্টিলের পাইপের সাথে আর্জেন্টিনার পতাকা বাঁধে।

উড়ানোর জন্য দুজন ধরে সেটি উঁচু করতেই কাত হয়ে ভবনের পাশে বিদ্যুতের তারের ওপর পড়ে। তখনই স্পৃষ্ট হয় তারা।

বিস্ফোরণের একটি শব্দ শুনে পরিবারের লোকজন রুম থেকে বের হয়ে অনেক ধোয়া দেখতে পান। এতে সন্দেহ হওয়ায় দ্রুত ছাদে গিয়ে দেখেন, তারা দুজনই অচেতন হয়ে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আবিরের দুই পা ও ডান হাতসহ ৫ শতাংশ ও মাহিনের ২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনকেই আপাতত ভর্তি রাখা হয়েছে।

news24bd.tv/আজিজ