সিরাজগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
সিরাজগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলা পরিষদ অফিসের হিসাব রক্ষক (ভারপ্রাপ্ত) সুরজিত কুমার মজুমদারের (৪২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সিরাজগঞ্জ শহরের জেলা পরিষদের ডাক বাংলো থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সুরজিত কুমার মজুমদার পাবনা পৌর এলাকার সুধির চন্দ্র মুজুমদারের ছেলে ও সিরাজগঞ্জ জেলা পরিষদ অফিসের হিসাব রক্ষক।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) সুমন কুমার দাস জানান, সকাল সাড়ে নয়টায় দিকে ঘরের ভেতরে ঝুলন্ত মরদেহ দেখে ডাক বাংলোর কেয়ারটেকার শাহিন মিয়া পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সুরজিত কুমার মজুমদারের গলায় আঘাতের চিহ্ন ছিল বলে তিনি জানান। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে বলে তিনি জানান।

এদিকে, ঘটনার পর থেকে জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী কামরুন নাহার ডাক বাংলো প্রধান গেট বন্ধ রাখেন এবং সাংবাদিকদের তথ্য সংগ্রহের জন্য নানা বাধা সৃষ্টি করেন।

এমনকি সাংবাদিকের সাথে খারাপ আচরণ করেন।

এ ঘটনায় সংবাদকর্মীরা জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের কাছে কামরুন নাহারের বিরুদ্ধে মৌখিক অভিযোগ করেন। পরে সাংবাদিকরা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কামরুন নাহারের অপসারণের দাবিতে মানববন্ধন করেন।

জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ জানান, জেলা পরিষদ নির্বাহী কামরুন নাহারের বিরুদ্ধে এর আগেও নানা অভিযোগ পেয়েছি। সাংবাদিকদের অভিযোগের বিষয়ে মন্ত্রণালয় বরাবর তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য লিখিতভাবে সুপারিশ করা হবে।
 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর