যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার, সাত দিনের রিমান্ড আবেদন
যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার, সাত দিনের রিমান্ড আবেদন

সংগৃহীত ছবি

যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার, সাত দিনের রিমান্ড আবেদন

নিজস্ব প্রতিবেদক

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। রাজধানীর পল্টন থানায় পুলিশের উপর হামলার ঘটনায় করা মামলায় রোববার (৪ ডিসেম্বর) আদালতে হাজির করে এ আবেদন জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন থানার পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া। তিনি বলেন, এসময় টুকুকে আদালতের হাজতখানায় তাকে রাখা হয়।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন শফি উদ্দিনের আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

গতকাল (শনিবার) রাতে জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (৪ ডিসেম্বর) দুপুরে তাকে গ্রেপ্তারের বিষয়টি জানান ডিবির যুগ্ম কমিশনার (দক্ষিণ) সঞ্জিত কুমার রায়।

এর আগে পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার ঘটনায় করা মামলায় টুকুসহ ২৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত অন্য দুই আসামি বিএনপি নেতা সাইফুল ইসলাম নীরব ও বিএন‌পির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী।

রোববার (৪ ডিসেম্বর) আসামিদের হাজিরা দেওয়ার জন্য দিন ধার্য ছিল। এদিন তারা আদালতে উপস্থিত না হওয়ায় আইনজীবী সময়ের আবেদন করেন। ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুর সময়ের আবেদন নামঞ্জুর করে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক