বিজয় দিবসে বিনামূল্যে হেলথ ক্যাম্প করছে ইনসাফ বারাকাহ হাসপাতাল

সংগৃহীত ছবি

বিজয় দিবসে বিনামূল্যে হেলথ ক্যাম্প করছে ইনসাফ বারাকাহ হাসপাতাল

অনলাইন ডেস্ক

মহান বিজয় দিবস উপলক্ষে বিশেষজ্ঞ চিকিৎসকদের অংশগ্রহণে দিনব্যাপী বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতাল। শুক্রবার (১৬ ডিসেম্বর)  করবে মগবাজারে অবস্থিত হাসপাতালে এ চিকিৎসাসেবা পাবেন রোগীরা।  

এ সময় ডায়াবেটিস ও ব্লাড-প্রেসার পরীক্ষা বিনামূল্যে করা যাবে। ১৭ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিশেষ প্যাকেজে ৫ (পাচঁটি) পরীক্ষা (সিবিসি, ইউরিন আর/ই, আরবিএস, সিরাম ক্রিয়েটিনিন ও হোল অ্যাবডোমেন আল্টাসনোগ্রাম) ১২০০/- টাকায় করা হবে।

এছাড়াও প্রয়োজনীয় অন্যান্য পরীক্ষা-নিরীক্ষায় ৫০% ছাড় (সিটি স্ক্যানসহ) দেওয়া হবে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। ডেন্টাল চেক-আপও বিনামূল্যে করা হবে এবং দাঁতের অন্য কোনো চিকিৎসার ক্ষেত্রে প্রয়োজনে ৫০ শতাংশ ছাড় (ম্যাটেরিয়ালস ছাড়া) দেবে হাসপাতাল কর্তৃপক্ষ।  

কর্মসূচির মধ্যে আরও রয়েছে, বিশেষজ্ঞ সার্জন দ্বারা ৫ জন হতদরিদ্র পরিবারের শিশুকে বিনামূল্যে সুন্নাতে খৎনা (মুসলমানি)। অন্যদের ৫ হাজার টাকায় সুন্নাতে খৎনা করানো হবে (মেডিসিন ও পরীক্ষা নিরীক্ষা ছাড়া)।

এসব সুবিধা পেতে ০১৯৭৮০৯৮০৮৮, ০১৭১৬৩০৬৬৩১, ০৯৬১৩৪৪৫৫৪৪ নাম্বারে কল করে রোগীর নাম রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

news24bd.tv/হারুন