আ.লীগের জাতীয় সম্মেলনে কোথাও সাজসজ্জা হবে না: নানক 

সংগৃহীত ছবি

আ.লীগের জাতীয় সম্মেলনে কোথাও সাজসজ্জা হবে না: নানক 

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দেশের কোথাও এবার সাজসজ্জা হবে না বলে জানিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। শনিবার (১৭ ডিসেম্বর) সকালে মঞ্চ সাজসজ্জা, শৃঙ্খলাসহ বিভিন্ন উপকমিটির নেতাদের নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এ কথা জানান।  

নানক বলেন, বৈশ্বিক সংকটের প্রেক্ষাপটে দলীয় সভা-নেত্রীর নির্দেশে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল সাদামাটা পরিবেশে সংক্ষিপ্ত পরিসরে একদিনেই সমাপ্ত হবে। তবে তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত নেতাকর্মীদের মধ্যে জাতীয় সম্মেলনকে ঘিরে উৎসাহ উদ্দীপনার কোনো ঘাটতি নেই।

’ 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলকে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে আমন্ত্রণ জানানো একটি নিয়মিত প্রক্রিয়া। তবে এ বিষয়ে দলীয় ফোরামে এখনো বিস্তারিত আলোচনা হয়নি। ’ 

দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম এ সময় বলেন, ‘দলের জাতীয় কাউন্সিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে নির্দেশনা দেবেন, তা তৃণমূলের মানুষের কাছে নিয়ে যাবে নেতাকর্মীরা। ’ 

আর ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, ‘২২ ডিসেম্বর এর আগেই উদ্যানকে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলরের জন্য সার্বিকভাবে প্রস্তুত করা হবে।


news24bd.tv/ইস্রাফিল