আগুয়েরো মদ খাওয়ায় রাগ করলেন মেসি

সংগৃহীত ছবি

আগুয়েরো মদ খাওয়ায় রাগ করলেন মেসি

অনলাইন ডেস্ক

একটা বিশ্বকাপ শিরোপার জন্য কতশত প্রতীক্ষা। অবশেষে কাতার বিশ্বকাপে এসে ৩৬ বছরের প্রতীক্ষার অবসান ঘটেছে মেসির আর্জেন্টিনার। আর তাতেই উদযাপনের বাধ ভেঙেছে দলের প্রতিটি সদস্যের। তবে সেখানে ব্যতিক্রম সার্জিও আগুয়েরো।

মেসিদের বিশ্বকাপ শিরোপা জয়ী দলের সদস্য না হয়েও কাতারে মেসিদের সাথেই ছিলেন তিনি। ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ শিরোপা উঁচিয়ে ধরা উদযাপনে সবাইকে ছাড়িয়ে গেছেন তিনি। তাকে শান্ত করতে রাগ করেন বন্ধু মেসি। তাতেও কাজ হয়নি।
সম্প্রতি পাগলাটে সেই উদযাপন নিয়ে কথা বলেছেন আগুয়েরো।

তুমুল লড়াইয়ের পর অবশেষে টাইব্রেকে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়। উদযাপনেও তাই মাত্রা ছাড়িয়েছিল। বিশ্বকাপ শিরোপা জয়ী দলের সদস্য হতে না পেরে দুঃখ হওয়ার কথা ছিল ফুটবলকে বিদায় বলা আগুয়েরোর। তবে দেখা গেছে তার উল্টো। দলের জয়ের পর তার উদযাপনই সবচেয়ে বেশি চোখে পড়েছে। লম্বা সময় হাতে রেখেছেন বিশ্বকাপ ট্রফি। মেসিকে কাঁধে নিয়ে ঘুরেছেন পুরো মাঠ। উদ্দাম সেই উদযাপনের গল্প শুনিয়েছেন আগুয়েরো।

তিনি বলেন, ‘আমি বিশ্বের সেরা ফুটবলারকে কাঁধে নিয়েছি। যদিও আমার পিঠে অনেক ব্যথা ছিল। তবুও তাকে নিয়ে ঘুরে বেড়িয়েছি। এক পর্যায়ে আমি আর নিতে পারছিলাম না। আমি ফিরেও যেতে পারতাম না। আমি যদি ঘুরে দাঁড়াই, তাহলে আমাকে হাসপাতালে যেতে হবে। মেসি বুঝতে পেরেছিলেন কারণ আমি তার দিকে তাকিয়েছিলাম। পরে আমি তাকে বলি: ঠিক আছে তুমি বিশ্ব চ্যাম্পিয়ন, কিন্তু আমার পিঠে ব্যথা। এরপর তিনি কাঁধ থেকে নামলেন। ’

এরপর ড্রেসিং রুমেও উদযাপনে যোগ দিয়েছিলেন আগুয়েরো। মেসিদের ছাড়তে চাইছিলেন না তিনি। উদযাপন বাড়িয়ে দিতে প্রচুর মদ পান করতে শুরু করেছিলেন বলে জানান আগুয়েরো।

তিনি বলেন, ‘আমি অনেক মদ পান করছিলাম। আমরা বিশ্ব চ্যাম্পিয়ন ছিলাম। যদি আমার কিছু ঘটে থাকে, তাহলে সেটা থাকুক। পরে মেসি রেগে গিয়ে আমাকে বলেছিল ‘থাম’। কিন্তু কিভাবে আমি থামব? আমরা বিশ্ব চ্যাম্পিয়ন, আমি খুব খুশি। ’

news24bd.tv/আমিরুল