দুলাভাইকে পিটিয়ে মারলেন ‘মদ্যপ’ শ্যালক

নিহত দীপক ঘোষ মুন্না -ছবি: সংগৃহীত

দুলাভাইকে পিটিয়ে মারলেন ‘মদ্যপ’ শ্যালক

অনলাইন ডেস্ক

বোনের সঙ্গে বিচ্ছেদের খবরে দুলাভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শ্যালকের বিরুদ্ধে। সোমবার মধ্যরাতে খাগড়াছড়ির রামগড় উপজেলার রামগড় পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের শ্মশানটিলা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর শ্যালক সাগর ত্রিপুরা (২৫) ও তার এক সহযোগীকে আটক করেছে পুলিশ। নিহত দীপক ঘোষ মুন্না (৩৮) ওই এলাকার রাখাল ঘোষের ছেলে।

তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, সোমবার মধ্যরাতে মদ্যপ অবস্থায় সাগর ত্রিপুরা ও তার কয়েকজন বন্ধু দুলাভাই দীপক ঘোষ মুন্নাকে মারার জন্য তার বাড়ির সামনে অবস্থান নেন। দীপক ঘোষ বাড়ির সামনে এলে দেশীয় অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা শেষে দীপককে বাড়িতে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে তাকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দীপক ঘোষের বাবা রাখাল ঘোষ জানান, দীর্ঘদিন ধরে ছেলে ও পুত্রবধূ কনিকা আলাদা থাকছেন। তিনি গার্মেন্টসে চাকরির সুবাধে চট্টগ্রাম থাকেন। কয়েকবার চেষ্টা করেও কনিকাকে বাড়িতে আনা যায়নি। এ নিয়ে সামাজিক পর্যায়ে সালিশ বৈঠকে দু’জনের বিচ্ছেদের সিদ্ধান্ত হয়। এ খবরে শ্যালক সাগর ত্রিপুরার সঙ্গে মুন্নার বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে ক্ষুব্ধ হয়ে সাগর আমার ছেলেকে হত্যা করেছেন।

রামগড় থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। এ হত্যাকাণ্ডে থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

news24bd.tv/আলী