ধর্মশালার ম্যাচ গেল ইন্দোরে

সংগৃহীত ছবি

ধর্মশালার ম্যাচ গেল ইন্দোরে

অনলাইন ডেস্ক

বাজে আউটফিল্ডের কারণে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের সুযোগ হারাল ধর্মশালা। ভারত-অস্ট্রেলিয়ার বোর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় টেস্ট হওয়ার কথা ছিল হিমাচল প্রদেশের এই দর্শনীয় স্টেডিয়ামে। তবে মাঠ পুরোপুরি প্রস্তুত না হওয়ায় ধর্মশালার পরিবর্তে এই টেস্ট আয়োজনের দায়িত্ব পেয়েছে মধ্যপ্রদেশের ইন্দোরে অবস্থিত হোলকার ক্রিকেট স্টেডিয়াম।

ভেন্যু পরিবর্তন নিয়ে এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) বলেছে, ‘এই অঞ্চলে কঠিন শীতকালীন অবস্থার কারণে আউটফিল্ডে (ধর্মশালার এইচপিসিএ স্টেডিয়ামে) পর্যাপ্ত ঘাসের ঘনত্বের অভাব রয়েছে এবং সম্পূর্ণরূপে বিকশিত হতে কিছুটা সময় লাগবে।

’ বিসিসিআই আরও জানায়, দিল্লিতে দ্বিতীয় টেস্ট শেষে ইন্দোরের উদ্দেশে রওনা হবে দুই দলের ক্রিকেটাররা। ১ মার্চ শুরু হবে ইন্দোর টেস্ট।

ইন্দোরে এর আগে দুটি টেস্ট ম্যাচ হয়েছে। ২০১৬ সালে নিউজিল্যান্ড এবং সবশেষ ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে এই ভেন্যুতে খেলেছে ভারত।

দুই টেস্টেই বড় ব্যবধানে জিতেছিল স্বাগতিকরা। এই ভেন্যুতে উইকেট কথা বলে স্পিনারদের হয়ে। ওই দুই টেস্টে ভারতের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন একাই তুলে নিয়েছিলেন ১৮ উইকেট। এর মধ্যে নিউজিল্যান্ডের বিপক্ষেই ১৩ উইকেট শিকার করেছিলেন তিনি। ওই ম্যাচে ব্যাট হাতে বিরাট কোহলি খেলেছিলেন ২১১ রানের দুর্দান্ত এক ইনিংস।

news24bd.tv/সাব্বির