চূড়ান্ত প্রতিবেদনের ওপর নারাজি দিতে সময় পেল বাদীপক্ষ

বুয়েটছাত্র ফারদিনের মৃত্যু

চূড়ান্ত প্রতিবেদনের ওপর নারাজি দিতে সময় পেল বাদীপক্ষ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার (অব্যাহতির) আবেদনের ওপর নারাজি দিতে সময়ের আবেদন করেছেন মামলার বাদী।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শান্ত ইসলাম মল্লিকের আদালতে আমাতুল্লাহ বুশরার অব্যাহতি চেয়ে ডিবি পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদনের বিষয়ে শুনানি জন্য দিন ধার্য ছিল। তবে এ দিন বাদীর আইনজীবীরা নারাজি দেওয়ার জন্য সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ১৬ মার্চ পরবর্তী তারিখ ধার্য করেন।

এ দিন আমাতুল্লাহ বুশরা আদালতে হাজিরা দিয়েন। তার পক্ষে স্থায়ী জামিন চেয়ে শুনানি করেন অ্যাডভোকেট হাবিবুর রহমান। শুনানি শেষে আদালত আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিনের আদেশ দেন।

সম্প্রতি ফারদিনের বান্ধবী আমাতুল্লাহ বুশরা জড়িত নয় মর্মে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক ইয়াসিন শিকদার।

নিখোঁজের তিন দিন পর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে গত বছর ৭ নভেম্বর রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নূর পরশের লাশ উদ্ধার করে নৌ পুলিশ। গত ৮ জানুয়ারি বুশরার জামিন মঞ্জুর করেন আদালত।

news24bd.tv/ইস্রাফিল