জামালপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

জামালপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

তানভীর আজাদ মামুন, জামালপুর

জামালপুরে বসুন্ধরা সিমেন্টের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স জনি ট্রেডিং কর্পোরেশনের উদ্যোগে শুভ হালখাতা-১৪২৯ অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়াও বসুন্ধরা সিমেন্টের বিশেষ বিক্রেতাসহ দুই শতাধিক বিক্রেতার মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে শহরের রানী কমিউনিটি সেন্টারে এ হালখাতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ময়মনসিংহ বিভাগীয় সেলস ইনচার্জ মো. রাজু আহমেদ বলেন, সর্বাধুনিক প্রযুক্তিতে উৎপন্ন আন্তর্জাতিকমানের বসুন্ধরা সিমেন্টের গুণগত মান উন্নত হওয়ার কারণেই ক্রেতাদের মধ্যে বিশ্বাসযোগ্যতা ও আস্থা অর্জন করতে পেরেছে।

একমাত্র বসুন্ধরা সিমেন্টের প্যাকেটের গায়েই ৫৭০০ পিএসআই লেখা থাকে।

তিনি আরো জানান, বর্তমান সরকারের আমলে দেশের সিংহভাগ মেগাপ্রকল্প যেমন- পদ্মা সেতু, পদ্মা সেতু লিংক রোড ও পদ্মা রেল সেতু, যমুনা রেল সেতু, পায়রা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র, ঢাকা ও আশুলিয়ায় অ্যালিভেটেড হাইওয়ে এক্সপ্রেস রোডসহ বিভিন্ন মেগা প্রকল্পে বসুন্ধরা সিমেন্ট ব্যবহৃত হচ্ছে।

বসুন্ধরা সিমেন্টের জামালপুরের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স জনি ট্রেডিং কর্পোরেশনের স্বত্বাধিকারী তারেক আহমেদ খান জনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার মাওদুদুর রহমান রনি ও টেরিটরি সেলস ম্যানেজার মো. মোত্তাসিম বিল্লাহ প্রমুখ।  

এছাড়াও বসুন্ধরা সিমেন্ট সেক্টরের জেলা কর্মকর্তা ও টেরিটরি সেলস এক্সিকিউটিভসহ সকল বিক্রেতাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে জামালপুর জেলায় বসুন্ধরা সিমেন্টের সেরা বিক্রেতাসহ দুই শতাধিক বিক্রেতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বসুন্ধরা সিমেন্ট ব্যবসার সঙ্গে যুক্ত জামালপুরের দুই শতাধিক ব্যবসায়ী এবং তাদের পরিবারের সদস্যরা এ অনুষ্ঠানে অংশ নেন।

news24bd.tv/তৌহিদ