স্ত্রী নির্যাতন: আল আমিনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২২ ফেব্রুয়ারি

সংগৃহীত ছবি

স্ত্রী নির্যাতন: আল আমিনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২২ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে বাংলাদেশ ক্রিকেটার পেসার আল-আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলায় অভিযোগ গঠন শুনানি পিছিয়ে আগামী ২২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীন এ দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ-সহকারী মোখলেসুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ মামলাটির অভিযোগ গঠনের জন্য ধার্য ছিল।

ক্রিকেটার আল-আমিনও আদালতে হাজির হন। তার আইনজীবী অভিযোগ গঠন শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন। আদালত আগামী ২২ ফেব্রুয়ারি অভিযোগ গঠন শুনানির জন্য নতুন দিন ধার্য করেন।

এর আগে, মামলার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় গত ২ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহ আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক সোহেল রানা।

আদালত অভিযোগপত্র ‘দেখিলাম’ বলে স্বাক্ষর করেন। মামলাটির পরবর্তী বিচার কার্যক্রমের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এ বদলির আদেশ দেন।

গত বছরের ১ সেপ্টেম্বর নির্যাতন ও মারধরের অভিযোগ এনে ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহান একটি লিখিত অভিযোগ করেন। পরের দিন তদন্ত ও যাচাই-বাছাই শেষে মিরপুর মডেল থানা পুলিশ ইসরাত জাহানের অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে।

মামলায় আল-আমিনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়, তিনি তার স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন ও মারধর করেছেন। এছাড়া বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগও আনা হয়েছে তার বিরুদ্ধে। মামলাটিতে স্থায়ী জামিনে রয়েছেন আল-আমিন।

news24bd.tv/সাব্বির