পাত্রীকে স্বর্ণালঙ্কার না দেওয়ায় বিয়ে বাড়িতে মারামারি, আহত ৬

সংগৃহীত ছবি

পাত্রীকে স্বর্ণালঙ্কার না দেওয়ায় বিয়ে বাড়িতে মারামারি, আহত ৬

অনলাইন ডেস্ক

পাত্রীকে ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার দেওয়ার কথা ছিল পাত্রপক্ষের। সেই স্বর্ণালঙ্কার না দেওয়ার উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। শুক্রবার গাজীপুরের শ্রীপুরের গোসিঙ্গা ইউনিয়নের খিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

পাত্রীর বাবা তোতা মিয়া জানান, তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের সাঈদ ফকিরের ছেলে রাকিব ফকিরের সঙ্গে গত মঙ্গলবার তার মেয়ের বিয়ে হয়।

উভয় পরিবারের সম্মতিতে গতকাল শুক্রবার কনেকে তুলে নেওয়ার কথা ছিল। পাত্রপক্ষ থেকে ৬০ জন মেহমান আসার কথা। তারা ১২০ জন মেহমান নিয়ে আসে। তার মেয়েকে ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার দেওয়ার কথা ছিল।
সেই স্বর্ণালঙ্কার নিয়ে না আসায় উভয় পরিবারের সদস্যদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির শুরু হলে উভয় পক্ষের ৬ জন আহত হয়। এ সময় পাত্রপক্ষের লোকজন ঘরের আসবাবপত্রসহ ডেকোরেশনের চেয়ার টেবিল ভাঙচুর করে।   

পাত্রের বাবা সাঈদ ফকির বলেন, শুক্রবার ছেলেকে নিয়ে বউ আনতে গেছিলাম। ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার না দেওয়ায় পাত্রীপক্ষ বউ দিতে অস্বীকৃতি জানায়। এসময় বাগবিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। পাত্রের সঙ্গে যাওয়া নারীদের ওপর হামলা করে তাদের পরনে থাকা কানের দুল, নাক ফুল, গলার চেইনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নেওয়া হয়েছে। পাত্রীর বাড়ীর লোকজন দরজা বন্ধ করে মেহমানদের পিটিয়েছে। আমরা পাত্রী না নিয়ে পালিয়ে শ্রীপুর এসে বিভিন্ন ফার্মেসি থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, উভয় পক্ষ থানায় পৃথক অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে পরবর্তী ব্যবস্থা নেব।

news24bd/আজিজ