নওগাঁয় বাস-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ 

নওগাঁয় বাস-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ 

নওগাঁ প্রতিনিধি : 

নওগাঁর পত্নীতলায় যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার পাহাড়াকাটা গ্রামের রাসেল হোসেনের স্ত্রী শানজিদা খাতুন (২৬), আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে ভ্যান চালক মিজানুর রহমান (৪৫), পাহাড়কাটা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, একই পরিবারের কয়েকজন নারী ও পুরুষ ভ্যান যোগে নজিপুর সদর থেকে নিজ বাড়ি পাহাড়কাটায় যাচ্ছিল।

ভ্যানটি আমবাটি মোড় এলাকায় পৌঁছালে ধামইরহাট থেকে ছেড়ে আসা নজিপুরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাহাড়কাটা গ্রামের বাসিন্দা শরিফা খাতুন, শামীম রেজা, শানজিদা খাতুন, সোহান ও মো. মিজানুর রহমান গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শানজিদাকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে আরও দুই জনের মৃত্যু হয়।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, শুক্রবার সন্ধ্যায় বাস-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় এবং আহত হয় ৫ জন। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে আরও দুই জনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/কামরুল