স্বামীকে তালাক দিয়ে শ্বশুরকে বিয়ে, পরে যা ঘটল

স্বামীকে তালাক দিয়ে শ্বশুরকে বিয়ে, পরে যা ঘটল

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর পাংশা উপজেলায় ছেলের স্ত্রীকে বিয়ে করে ভাইরাল হয়েছেন হামিদুল (৪৩) নামে এক ব্যক্তি। পরে পারিবারিক অশান্তি ও সমাজে অপমানিত হয়ে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে বলা হচ্ছে।  

গত শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের পুঁইজোর খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিষয়টি জানাজানি হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত দুই বছর আগে হামিদুলের ছেলে নয়নের (১৮) সঙ্গে বালিয়াকান্দি রামদিয়া বারমল্লিকা গ্রামের কাশেম মন্ডলের মেয়ে জাহানারার (২০) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের দেড় বছরের মাথায় তাদের একটি ছেলে সন্তান হয়। এরপর কোনো এক সময় থেকে শ্বশুর হামিদুলের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে জাহানারা। বিষয়টা জানাজানি হলে পারিবারিকভাবে সমাধানের চেষ্টা চলে।

 

গত ১০ ফেব্রুয়ারি নিজের স্বামী নয়নকে ডিভোর্স দিয়ে ২০ ফেব্রুয়ারি রাজবাড়ী কোর্টে গিয়ে শ্বশুর হামিদুলকে বিয়ে করেন জাহানারা। এ খবর জানাজানি হলে সংসারে শুরু হয় অশান্তি। গত ২৪ ফেব্রুয়ারি রাতে ১১টার দিকে হামিদুল নিজ ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

বিষয়টা বুঝতে পেরে জাহানারা নিজেও গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। তবে তিনি তার চেষ্টায় সফল হতে পারেনি।  

লোকলজ্জা ও পারিবারিক কলহের জেরে হামিদুল আত্মহত্যা করতে পারে বলে মনে করেন এলাকাবাসী।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদেন্তর জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। পরবর্তী আইনি কার্যক্রম চলমান রয়েছে বলে জানান ওসি।

news24bd.tv/তৌহিদ