'জীবনের সব হারানো রং আবার ফিরিয়ে দেব'

জ্যাকলিন ফার্নান্দেজ-সুকেশ

'জীবনের সব হারানো রং আবার ফিরিয়ে দেব'

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে জ্যাকলিনের প্রেমিক সুকেশ চন্দ্রশেখর বর্তমানে তিহাড়ে জেলে রয়েছেন। তার সঙ্গে জড়িয়েছেন জ্যাকলিনও।

 

দু’জনের ভালবাসা ছিল। এক সময় তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। প্রেমিকাকে দামি দামি উপহারও দিয়েছেন। আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোর পর জেরার মুখে পড়ে উল্টো সুর অভিনেত্রীর গলায়।

অকপটে স্বীকার করেন সুকেশ তাঁর জীবন নরকে পরিণত করেছেন।

এদিকে জেলে বসেই জ্যাকলিনকে প্রেমিক সুকেশ প্রতিশ্রুতি দিলেন, জীবনের সব হারানো রং আবার ফিরিয়ে দেবেন। ফিকে রংগুলি ১০০ গুণ বারিয়ে দেবেন!

এবার রঙের উৎসবে প্রিয়তমার উদ্দেশে চিঠিতে এমনটাই জানান শুকেশ। দোল উৎসবে লম্বা চিঠিতে 'বেবি গার্ল' বলে সম্বোধন করলেন অভিনেত্রীকে।

সুকেশ তার প্রিয়তমার উদ্দেশে লেখেন, 'আমি আমার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ মানুষটাকে জানাতে চাই দোলের শুভেচ্ছা, আজকে রঙিন এই দিনে কথা দিচ্ছি তোমার জীবনের ফিকে হয়ে যাওয়া সব রঙ ফিরিয়ে দেব। ১০০ গুণে ফিরিয়ে দেব। তুমি জানো, আমি কতটা দূর অবধি যেতে পারি তোমার জন্য। আমার বেবি গার্ল। সব সময় হাসিখুশি থেকো তুমি। আমি নিশ্চিত তুমি জানো, আমার জীবনে তোমার গুরুত্ব কতখানি। লভ ইউ আমার রাজকুমারী, খুব ভালবাসি তোমাকে। তোমাকে মিস্‌ করছি। আমার বোম্মা, লাভ ইউ, আমার জ্যাকি। '

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/রিমু