ফেডারেশন কাপের ফাইনাল কুমিল্লায়

সংগৃহীত ছবি

ফেডারেশন কাপের ফাইনাল কুমিল্লায়

অনলাইন ডেস্ক

এবারের ফেডারেশন কাপ ফাইনাল অনুষ্ঠিত হবে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে। আসরের প্রথম সেমিফাইনাল হবে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এবং দ্বিতীয় সেমিফাইনাল হবে কুমিল্লাতেই। আজ বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে প্রফেশনাল ফুটবল লিগ কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ফেডারেশন কাপের গ্রুপ এরইমধ্যে শেষ।

আগামী জুনে শুরু নকআউট পর্বের খেলা। আসরের সেমিফাইনাল, ফাইনালের মতো কোয়ার্টার ফাইনালের ম্যাচগুলোও অনুষ্ঠিত হবে গোপালগঞ্জ এবং কুমিল্লাতে।

বাফুফে সহ-সভাপতি কাজি নাবিল লটারির মাধ্যমে প্রথম সেমিফাইনালের ভেন্যু হিসেবে গোপালগঞ্জ নির্বাচিত করেন। দ্বিতীয় সেমিফাইনাল আয়োজিত হবে কুমিল্লায়।

লিগের দ্বিতীয় রাউন্ডের খেলাও আগের নিয়মেই পরিচালিত হবে। এবারের মৌসুমে ইউরোপিয়ান আদলে লিগ চালাচ্ছে বাফুফে। সেভাবেই লিগ চালিয়ে নেয়ার কথা জানিয়েছেন কাজি নাবিল।

সামনেই ফিফা উইন্ডোর খেলা রয়েছে। এছাড়া পহেলা বৈশাখ এবং শব-ই-কদর রয়েছে। সব কিছুর কথা চিন্তা করেই ফিক্সচার করা হয়েছে বলে জানিয়েছেন নাবিল। পহেলা বৈশাখে ফেডারেশন কাপের খেলা চলবে। তবে শব-ই-কদরের জন্য ম্যাচ পেছানো হবে বলে জানিয়েছেন তিনি। এ পর্যন্ত যেভাবে লিগ আয়োজিত হয়েছে তাতে সন্তুষ্ট নাবিল। আগামীতেও এর ধারা বজায় রাখার প্রত্যাশা জানিয়েছেন তিনি।

news24bd.tv/SHS