কোরআনের হাফেজ নিখোঁজ

কোরআনের হাফেজ নিখোঁজ

অনলাইন ডেস্ক

সিলেটের বিশ্বনাথে ১৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন এক কোরআনের হাফেজ। তার নাম অলিদ আহমদ (১৮)। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ছোট দিঘলী গ্রামের আবুল হোসেনের ছেলে। গত ৯ মার্চ বাড়ি থেকে মাদরাসার ছাত্রাবাসের উদ্দেশ্যে বেরুনোর পর আর সন্ধান মিলছেনা তার।

এ ঘটনায় তার পরিবারের লোকজন থানায় গেলেও রহস্যজনক কারণে সাধারণ ডায়েরি দায়ের করেননি। তবে অলিদের পরিবারের দাবি, সাধারণ ডায়েরি গ্রহণ না করে কয়দিন পর থানায় যেতে বলেছে পুলিশ।

অলিদের মা আফিয়া বেগম এ প্রতিবেদককে জানান, তার পুত্র অলিদ উপজেলার কামালবাজার এলাকার শস্যউরা মাদরাসা থেকে কোরআনের হিফজ সম্পন্ন করেন। দাওরা দিতে গেল ৩-৪ মাস পূর্বে ভর্তি হন স্থানীয় তালিবপুর এলাকার রাগীব আলী মাদরাসায় (আবাসিক)।

৬ মার্চ শবে বরাত উপলক্ষে মাদরাসা তিন দিনের ছুটি হলে চলে আসেন বাড়ি। ছুটি শেষে ৯ মার্চ মাদরাসার ফের ছাত্রাবাসের উদ্দেশ্যে বাড়ি ছাড়েন আলিদ। এর ৫ দিন পর পরিবারের সাথে কোন যোগাযোগ না করায়, তারা মাদরাসায় ফোন করে জানতে পারেন মাদরাসায় যাননি তিনি। এরপর অত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি তার।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, বিষয়টি সর্ম্পকে আমি জ্ঞাত নই। থানায় আসলে পুলিশ জিডি গ্রহণে সর্বদা প্রস্তুত। বিষয়টি আমি খতিয়ে দেখছি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক