ছেলের ওপর ক্ষুব্ধ হয়ে হোয়াটসঅ্যাপে বাবার স্ট্যাটাস

প্রতীকী ছবি

ছেলের ওপর ক্ষুব্ধ হয়ে হোয়াটসঅ্যাপে বাবার স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

ফেসবুকে স্ট্যাটাস আমাদের প্রিয়জনদের এমনকি সন্তানের সঙ্গে বাবা-মায়ের সম্পর্কের ওপরও প্রভাব ফেলতে পারে। সন্তানের যেকোনো কাজে খুশি হলে বাবা-মায়ের সুনামের স্ট্যাটাস দেখা যায়। তেমনই ছেলে-মেয়ের প্রতি ক্ষুদ্ধ হলেও কিন্তু সহজেই তা প্রকাশ পেয়ে যেতে পারে। সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটিয়েছেন ভারতের এক অভিভাবক।

 এমনি একটি ঘটনা ঘটেছে ভারতে। দেখা যায় যে, নিজের পুত্রের সাথে তর্ক-বিতর্কের পর হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস দেন বাবা।

রাতে বাবার সঙ্গে তর্ক হয় ছেলের। এরপর সকালে ফোন ঘাঁটতেই বাবার স্ট্যাটাস নজরে আসে ছেলের।

ছেলের প্রতি বেশ অভিমানে ওই ব্যক্তি হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস দেন, ‘এতদিনে বুঝতে পারলাম যে, বাগবান সিনেমায় নিজের চার ছেলে থাকা সত্ত্বেও কেন অমিতজি (অমিতাভ বচ্চন) আরেক সন্তান দত্তক নিয়েছিলেন। ’ 

বাবার এমন স্ট্যাটাস দেখে বেশ অবাক হন উজ্জ্বল অথরভ নামের ওই ছেলে। সেই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসের একটি স্ত্রিনশট টুইটারে শেয়ার করেন তিনি। সঙ্গে লেখেন, ‘গত রাতে বাবার সঙ্গে সামান্য তর্ক হয়েছিল। আর এই হলো বাবার সকালের হোয়াটসঅ্যাপ স্টোরি। ’   

পোস্টটি দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। ছেলেকে নিয়ে বাবার এমন স্ট্যাটাস দেখে হাসি আটকাতে পারেননি নেটিজেনরা।  

এই পর্যন্ত পোস্টটি কয়েক লাখ মানুষ দেখেছেন। অনেকে বিভিন্ন প্রতিক্রিয়াও দেখিয়েছেন। বাবা-ছেলের এমন সম্পর্ক দেখে নানা মন্তব্য করেছেন তারা।  

news24bd.tv/আলী