কুপিয়ে টাকা ছিনতাইয়ের পর পুলিশের হাতে ধরা ছিনতাইকারী

কুপিয়ে টাকা ছিনতাইয়ের পর পুলিশের হাতে ধরা ছিনতাইকারী

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে প্রকাশ্য দিন-দুপুরে ফিল্মি স্টাইলে এক দোকান কর্মচারীকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় ৫ লাখ টাকাও উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার হলেন- ইলিয়াস (২৭), রফিকুল ইসলাম (২৬), ফাহিম (২০), রিপন মিয়া (২৫) ও আরাফাত হোসেন আকাশ (২৪)। এর মধ্যে রিপন ও আকাশ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এর আগে, গত সোমাবার উপজেলার নাগলা বাজার এলাকায় মিজবাহুল হক নামে একজনকে কুপিয়ে টাকা ছিনিয়ে নেয় একদল ডাকাত। তিনি স্থানীয় ব্যবসায়ী মোস্তফা কামালের দোকান কর্মচারী হিসেবে কর্মরত আছেন।

বুধবার বিকেলে জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মাছুম আহম্মেদ ভূঞা। বিফ্রিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ, ফালগুণি নন্দি।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান প্রমূখ। এসপি জানান, গত ২৭ মার্চ নাগলা বাজার থেকে ১২ লাখ টাকার ব্যাগ নিয়ে স্থানীয় ধারা বাজারের রূপালী ব্যাংকে জমা দিতে যাত্রীবাহী মাহেন্দ্রযোগে যাচ্ছিলেন দোকান কর্মচারী মিজবাহুল হক। এ সময় অস্ত্রধারী একদল ডাকাত গড়পাড়া নামক স্থানে দেশীয় অস্ত্র নিয়ে জিম্মি করে মিজবাহুলের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে মিজবাহুল বাধা দিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায় ডাকাতরা।

এ ঘটনায় গত মঙ্গলবার ভুক্তভোগী ব্যবসায়ী মোস্তফা কামাল হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ এ ঘটনায় জড়িত ৫ ডাকাতকে গ্রেপ্তার করে। এদের মধ্যে আসামি ইলিয়াস ও রিপন মিয়া হালুয়াঘাট থানার একাধিক মামলার আসামি বলেও জানান এসপি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়