কোন শর্তে অভিনেতার সঙ্গে বিচ্ছেদে সায় দিলেন আলিয়া সিদ্দিকি?

সংগৃহীত ছবি

কোন শর্তে অভিনেতার সঙ্গে বিচ্ছেদে সায় দিলেন আলিয়া সিদ্দিকি?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি। বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড়ের সম্মুখীন হচ্ছেন এই অভিনেতা। কিছুদিন আগেই তার বিরুদ্ধে খাবার, শৌচাগার ব্যবহার না করতে দেওয়াসহ নানা অভিযোগ তুলেছিলেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। এ নিয়ে মামলা গড়ায় আদালতে।

অন্যদিকে, আলিয়ার সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেতার মা। সব মিলিয়ে একের পর এক অভিযোগ-পাল্টা অভিযোগ, কাদা ছোড়াছুড়ি চলছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্যজীবন নিয়ে। এবার সেই দাম্পত্যেই ইতি টানতে চলেছেন স্বামী-স্ত্রী।

বিবাহবিচ্ছেদ অনিবার্য, আগেই জানিয়েছিলেন আলিয়া।

জানা গেছে, তাতে আপত্তি বিশেষ করেননি নওয়াজ।

শোনা যাচ্ছে, এই দাম্পত্যকলহের ফলে জনসমক্ষে তাঁর ভাবমূর্তি যে ভাবে নষ্ট হয়েছে, তাতে বিবাহবিচ্ছেদ ছাড়া অন্য কোনও উপায় দেখছেন না ‘সেক্রেড গেমস’ অভিনেতা। তাড়াতাড়ি যাতে সব সমস্যার সমাধান হয়, সে জন্য আলিয়ার শর্ত মানতেও রাজি নওয়াজ।  

জানা গেছে, আলিয়ার বিরুদ্ধে মানহানি মামলা প্রত্যাহার করতে রাজি হয়েছেন অভিনেতা। ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে যে মামলা করেছিলেন তিনি, তা ফিরিয়ে নিতে রাজি হয়েছেন নওয়াজ।

কয়েকদিন আগে স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামাস সিদ্দিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন অভিনেতা নওয়াজ। জনসমক্ষে ও সমাজিকমাধ্যমে তাঁর চরিত্রকে কালিমালিপ্ত করা হয়েছে, এই অভিযোগের ভিত্তিতে ১০০ কোটির টাকার ক্ষতিপূরণ দাবি করে মামলা করেন তিনি। তবে তার এক দিনের মাথায় সমঝোতা আবেদন জানান অভিনেতা নিজেই।

জানা যায়, আলিয়াকে নাকি সেট্‌লমেন্ট ড্রাফ্‌টও পাঠিয়েছেন নওয়াজ। আলিয়ার আইনজীবীর দাবি করেন, সেই সমঝোতা প্রস্তাব পেয়েছেন তাঁর মক্কেল। ওই প্রস্তাবে নাকি অভিনেতার তরফ থেকে জানানো হয়েছে, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে প্রস্তুত তাঁরা।

আরও জানা গেছে, সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই এই পদক্ষেপ নিতে চান নওয়াজ।

এদিকে, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তের পর আবার দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে তৈরি হয়েছে জটিলতা। আলিয়ার দাবি, কিছুতেই দুই সন্তানকে নওয়াজের সঙ্গে থাকতে দেবেন না তিনি। নওয়াজ আবার দুই সন্তানের অভিভাবকত্ব দাবি করে আদালতের দ্বারস্থ হয়েছেন ইতিমধ্যেই।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/রিমু