আ.লীগের সাবেক প্রতিমন্ত্রীর ‘রাতের ভোটের’ কল রেকর্ড ভাইরাল

সংগৃহীত ছবি

আ.লীগের সাবেক প্রতিমন্ত্রীর ‘রাতের ভোটের’ কল রেকর্ড ভাইরাল

সিকদার জোবায়ের হোসেন, পটুয়াখালী 

সাবেক এমপি, প্রতিমন্ত্রী ও সাতক্ষীরার কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান তালুকদারের একটি কলরেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সম্প্রতি শ্রমিক লীগের এক নেতার সঙ্গে কথোপোকথনের ওই অডিওতে মাহবুব তালুকদারকে বলতে শোনা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাতে ভোট অনুষ্ঠিত হয়েছে। মূলত পটুয়াখালী-৪ (কলাপাড়া,রাঙ্গাবালী) আসনের এই সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমানকে উদ্দেশ করে এ মন্তব্য করেন।  

ওই রেকর্ডের মধ্যে মাহবুব তালুকদারকে বলতে শোনা যায়, বর্তমান এমপি মহিব রাতের ভোটে এমপি হয়েছেন।

তাকে শেখ হাসিনা মনোনয়ন দেননি।

এ সময় শ্রমিক লীগ নেতা রুমান হাসনাতকে হুমকি দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ করতে হলে আমার কাছ থেকে সার্টিফিকেট নিতে হবে। মহিবকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দাও, আবার আওয়ামী লীগ করতে চাও। তুই কেমনে আওয়ামী লীগ করিস, আমি দেখে নেব।

আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আমার বাবাও সভাপতি ছিল। এ সময় তিনি বর্তমান সংসদ সদস্য মহিবুর রহমানকে নিয়ে নানান কুরুচিপূর্ণ মন্তব্য করেন।  

এ ব্যাপারে ডাবলুগঞ্জ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ভুক্তভোগী রুমান হাসনাত বলেন, আমি বর্তমান সংসদ সদস্য মহিববুর রহমানের ছবি দিয়ে ফেসবুকে মানবতার ফেরিওয়ালা লিখে স্ট্যাটাস দিয়েছি। এটা দেখে  মাহবুব তালুকদার আমাকে ফোন দিয়ে বিভিন্নভাবে হুমকি ধামকি দেয় এবং বর্তমান সংসদ সদস্যকে নিয়ে বাজে মন্তব্য করেন। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় আছি।  

news24bd.tv/আইএএম