চার গোল করেও জিততে পারলো না ইউনাইটেড

সংগৃহীত ছবি

চার গোল করেও জিততে পারলো না ইউনাইটেড

অনলাইন ডেস্ক

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনাল প্রথম লেগে ম্যানচেস্টার ইউনাইটেডের তিন ফুটবলার করলেন চার গোল। তবুও জিততে পারলো না ইংলিশ ক্লাবটি। পারবেই বা কীভাবে! মার্সেল সাবিৎসার দলের পক্ষে দুটি গোল করার পর মাত্র ৮ মিনিটের ব্যবধানে টাইরেল মালাসিয়া এবং হ্যারি ম্যাগুয়াইর নিজেদের জালে বল পাঠান। ফলে সেভিয়ার বিপক্ষে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে রেড ডেভিলসদের।

ওল্ড ট্রাফোর্ডে ইউনাইটেডের শুরুটা ছিল দুর্দান্ত। প্লেমেকার রোলে নেমে ২১ মিনিটেই জোড়া গোল করেন সাবিৎসার। ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে অনেকটা চিপ শটে ইয়াসিন বোনোকে ফাঁকি দেন এই অস্ট্রিয়ান ফুটবলার। সেই গোলের রেশ না কাটতেই অ্যান্থনি মার্শিয়ালের দুর্দান্ত পাস ফাঁকায় পেয়ে যান সাবিৎসার।

ঠাণ্ডা মাথার শটে এবারও বোনোকে পরাস্ত করেন তিনি।

দুই গোলের লিড নিয়ে বিরতিতে যায় ইউনাইটেড। ৮০ মিনিট পর্যন্ত দলটি ছিল জয়ের পথেই। তবে ৮৪ মিনিটে প্রথম ধাক্কা খায় দলটি। জেসুস নাভাসের কাটব্যাক মালাসিয়ার গায়ে লেগে দিক বদলে চলে যায় চালে। এরপর ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে কপাল পোড়ে স্বাগতিকদের। লুকাস ওকাম্পোসের ক্রস উঁচুতে উঠে হেড করেন ইউসেফ এন-নেসেরি। তার হেডটি ম্যাগুয়াইরের মাথায় লেগে দিকভ্রষ্ট হয়ে চলে যায় জালে।

কোয়ার্টার ফাইনালে ইউনাইটেড-সেভিয়া দ্বিতীয়বার মুখোমুখি হবে আগামী বৃহস্পতিবার রাতে। ওই লেগে জয়ী দলই উঠে যাবে সেমিফাইনালে।

news24bd.tv/SHS