রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীর মরদেহ উদ্ধার

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীর মরদেহ উদ্ধার

ফাতেমা জান্নাত মুমু,রাঙামাটি

রাঙামাটিতে এক ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) কর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম রূপান্ত চাকমা ওরফে লেজা চাকমা (৪৭)।

রোববার (১৪ মে) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের ১নং নারায়ণছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রূপান্ত চাকমা খাগড়াছড়ি দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ১নং ওয়ার্ডের শিমুলতলী গ্রামে লক্ষ্মী চন্দ্র চাকমার ছেলে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটির সাপছড়ি ইউনিয়নের ১নং নারায়নছড়া এলাকায় ইউপিডিএফ কর্মী রূপান্ত চাকমার গুলিবিদ্ধ লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী দ্রুত ঘটনাস্থলে যায়। পরে লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল আমিন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর পরিচয় নিশ্চিত করা হয়েছে।

তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। পুলিশ তদন্ত করছে।

অন্যদিকে এ হত্যাকাণ্ডের জন্য ইউপিডিএফ নেতারা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি ওরফে জেএসএসকে দায়ী করেছে। তবে এ ব্যাপারে কথা বলতে নারাজ অভিযুক্ত সংগঠনের নেতারা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক