ফেসবুক লাইভে সন্তানসহ আত্মহত্যার হুমকি নারীর, অবশেষে উদ্ধার

প্রতীকী ছবি

ফেসবুক লাইভে সন্তানসহ আত্মহত্যার হুমকি নারীর, অবশেষে উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রেমের ফাঁদে প্রতারিত হয়ে মানসিক দুশ্চিন্তা থেকে একমাত্র কন্যা সন্তানকে হত্যা করে নিজেকে শেষ করবেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন এক নারী। এরপর ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দেয়ার পর তোলপাড় শুরু হয়। পরে খবর পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

শনিবার (২০ মে) বিকেলে ওই নারীকে উদ্ধার করে পুলিশ।

ওই নারীর বাড়ি কুড়িগ্রাম পৌর শহরের হাসপাতাল পাড়া এলাকায়।

পুলিশ জানায়, তার আত্মহত্যার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখার পর তাৎক্ষণিকভাবে শহরের হাসপাতাল পাড়ার বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে তাকে। আগে ওই নারীর দুই জায়গায় বিয়ে হয়ে সংসার হয়নি। তার এক সন্তান রয়েছে।

পুলিশ আরও জানায়, দেড় বছর প্রেম করে সম্প্রতি নীলারাম এলাকার সাজ্জাদুর রহমান সাজু নামে একজনকে বিয়ে করে। বিয়ের পর জানতে পারে তার পূর্বের স্ত্রী আছে। প্রতারণার বিষয়টি জানাজানি হলে বর্তমান স্বামী (সাজু) যোগাযোগ বন্ধ করে দেয়। ফলে দুশ্চিন্তা থেকে এই পোস্ট করেছেন তিনি এবং আত্মহত্যার ঘোষণা দেন।

ফেসবুক আইডিতে ওই নারী লেখেন, 'আমার মৃত্যুর জন্য এই ছেলে দায়ি৷ আমি আমার মেয়েকে আগে হত্যা করবো তারপরে নিজে বিষ খেয়ে মরবো। এই ছেলে আমার কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে বিয়ে করছে, এখন সংসার করতে চায় না। এই ছেলের নাম সাজু, সাজ্জাদুর রহমান। এখন সে পলাতক। আমার সোনাদানা, এমনকি আমার মায়ের সোনা দানা পর্যন্ত আত্মসাৎ করছে সে। আজকেই আত্মহত্যা করবো। '

এরপর আবার ফেসবুক লাইভে এসে ঘটনার বর্ণনা দিয়ে আত্মহননের ঘোষণা দেন তিনি।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাকে কাউন্সিলিং করা হচ্ছে। মহিলা বিষয়ক কর্মকর্তা অফিসে খবর দেয়া হয়েছে। তারা আসলে তাকে তাদের মাধ্যমে পরিবারের কাছে পাঠানো হবে। আর অভিযুক্ত ঐ যুবককে খুঁজছে পুলিশ। তাকে পেলে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। আর তা না হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক