তেঁতুলিয়ায় বাস উল্টে খাদে, বেঁচে ফিরলেন সবাই

তেঁতুলিয়ায় বাস উল্টে খাদে, বেঁচে ফিরলেন সবাই

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস উল্টে ১১ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ মে) দুপুরে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার আসার পথে ডাহুক নদী সংলগ্ন গুচ্ছগ্রাম এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতদের ঘটনাস্থল হতে উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে নেয়া হয়েছে। আহতদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা তেঁতুলিয়ার বিভিন্ন এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফোর সিস্টার নামের ওই বাসটি দুপুরে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ায় আসছিল। ডাহুক ব্রিজ পার হলে গুচ্ছগ্রাম সংলগ্ন স্থানে পৌঁছালে বাসটি হঠাৎ উল্টে যায়। বাসটিতে অনেক যাত্রী ছিলেন।

কয়েকজন বাসযাত্রী জানান, ডাহুক ব্রিজ পার হয়ে গুচ্ছগ্রামের কাছেই হঠাৎ প্রচণ্ড বেগে বাতাস ও আকাশে বিজলী চমকায়। তখনই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার পুলিশের এসআই ফরহাদ হোসেন বলেন, দুপুরে পঞ্চগড় থেকে একটি যাত্রীবাহী তেঁতুলিয়া আসার পথে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ১১ জন যাত্রী আহত হয়েছেন।

তিনি বলেন, বাসটি সড়কে হেলেদুলে আসছিল বলে আহত যাত্রীরা জানিয়েছেন। বাসটির চালক গুরুতর আহত হয়েছেন। তাকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে বলে জানতে পেরেছি। কেউ মারা যাননি। সবাই প্রাণে বেঁচে গেছেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক