প্রিয়াঙ্কার অর্ন্তবাস দে‌খাতে চেয়েছিল পরিচালক, তারপর...

প্রিয়াঙ্কার অর্ন্তবাস দে‌খাতে চেয়েছিল পরিচালক, তারপর...

অনলাইন ডেস্ক

বলিউডের দীর্ঘ কর্মজীবনে নানা কুপ্রস্তাবের মুখে পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০২-২০০৩ সালের ঘটনা। প্রিয়ঙ্কা বলেন, ‘একটি ছবিতে আন্ডারকভার এজেন্টের চরিত্রে অভিনয় করছিলাম। ছবিতে পোশাক খোলার একটি দৃশ্য ছিল।

সেখানে বেশ কয়েকটা পোশাক পরতে চেয়েছিলাম আমি। কিন্তু পরিচালক নারাজ।

তিনি বলেন, ‘তোমার অর্ন্তবাস দে‌খাতে চাই। না হলে কেউ ছবিটা দেখতে আসবে না’।

মাত্র দু’দিন কাজ করেই সেই ছবি থেকে বেরিয়ে যান প্রিয়াঙ্কা। বাড়ি ফিরে গোটা ঘটনা বাবা অশোক চোপড়াকে বলেন। তখন আগাম পারিশ্রমিক ফেরত দেওয়ার উপদেশ দেন অভিনেত্রীর বাবা।

আনন্দবাজারের খবরে প্রকাশ, বলিউড থেকে যখন হলিউডে পা বাড়ান, সেই সময় গানই ছিল প্রিয়াঙ্কার ভরসা। ‘ইন মাই সিটি’, ‘এগ্‌জ়টিক’-এর মতো মিউজ়িক ভিডিও দেখা গেছে তাঁকে। উইল.আই.অ্যাম, পিটবুলের মতো বিশ্বখ্যাত পপতারকাদের সঙ্গে তাল মিলিয়ে গান গেয়েছেন প্রিয়ঙ্কা। বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়াঙ্কা।

সেই সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পান তিনি। অঞ্জুলাই প্রথম তাঁকে প্রস্তাব দেন, আমেরিকায় এসে গান গাওয়ার। কিছু দিন হলিউডে কাটানোর পরে প্রিয়ঙ্কা বুঝতে পারেন, গানের চেয়ে অভিনয়েই বেশি দক্ষ তিনি। তাই তার পরে আমেরিকাতেই অভিনয়ের কাজ খুঁজতে থাকেন দেশি গার্ল। একের পর এক অডিশন দেওয়ার পরে সুযোগ পান ‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজ়ে। বাকিটা ইতিহাস। শেষ কয়েক বছরে প্রিয়াঙ্কা কাজ করেছেন ডোয়েন জনসন ওরফে দ্য রক, জ়্যাক এফ্রন, লিয়াম হেমসওয়ার্থ, অ্যাডাম ডিভাইন, রেবেল উইলসনের মতো তারকার সঙ্গে। এই মুহূর্তে সেখানে প্রতিষ্ঠিত তিনি। শোনা যাচ্ছে, ‘জি লে জ়রা’ ছবির মাধ্যমে ফের বলিউড ছবিতে দেখা যাবে তাঁকে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক