অটোরিকশায় ট্রেনের ধাক্কা, প্রাণ গেল বাবা-ছেলের

সংগৃহীত ছবি

অটোরিকশায় ট্রেনের ধাক্কা, প্রাণ গেল বাবা-ছেলের

অনলাইন ডেস্ক

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় একটি অনুমোদনহীন লেভেলক্রসিংয়ে সিএনজিচালিত একটি অটোরিকশায় ট্রেন ধাক্কা দিলে এক বাবা ও তার ছেলে নিহত হয়েছেন। শনিবার (০৩ মে) বিকেল ৪টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জেলখানা বাড়ি এলাকায় অবৈধ লেভেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে বলে জানান লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার।

নিহতরা হলো কুমিল্লা সদরের বাতাইছড়ি পাকা মুড়া এলাকার আব্দুল লতিফের ছেলে সোহাগ মিয়া (৩৫) এবং তার ছেলে মোহাম্মদ সোহেল (১২)। নিহতদের পরিচয় নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার বলেন, শনিবার বিকেলে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী মহানগর এক্সপ্রেস ট্রেনটি কুমিল্লা সদর দক্ষিণের জেলখানাবাড়ি লেভেলক্রসিং এলাকা অতিক্রম করার সময় হঠাৎ একটি অটোরিকশা ক্রসিংয়ে উঠে পড়ে। এ সময় ট্রেনটির সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হলে সেটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরো বলেন, ‘দুর্ঘটনার সময় অটোরিকশাটিতে আর বাবা-ছেলে ছাড়া কোনো যাত্রী ছিল না।

অটোরিকশার চালক লাফ দিয়ে প্রাণে বেঁচে যান। আর লেভেলক্রসিংটি অবৈধ হওয়ায় সেখানে গেট ও গেটম্যান ছিল না। আমরা এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।
news24bd.tv/আইএএম