১০ দিন পরীমনিকে রেখে কোথায় ছিলেন রাজ?  

সংগৃহীত ছবি

১০ দিন পরীমনিকে রেখে কোথায় ছিলেন রাজ?  

অনলাইন ডেস্ক

ঢালিউড তারকা দম্পতি পরীমনি ও শরীফুল রাজ। তাদের সংসারে বাজছে ভাঙনের সুর। গত ২৯ মে দিবাগত রাতে শরীফুল রাজের ফেসবুক থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এ নিয়ে নানা তর্ক- বিতর্কে জড়ান পরী।

সেসব ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই রাজের স্ত্রী পরীমনি জানান, রাজ ১০ দিন ধরে বাসায় ছিলেন না। পরী জানান, ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর থেকে সে বাসায়ও ফেরেনি, ফোনটাও ধরে না আর। ’

ওই ১০ দিন কোথায় ছিলেন? রাজ-পরীমনি ভক্তদের মনে প্রশ্ন জাগতেই পারে! এক সাক্ষাৎকারে রাজ জানান, ওই ১০ দিন পরীমনিকে রেখে কোথায় ছিলেন তিনি।

রোববার (৫ জুন) একটি গণমাধ্যমের লাইভে এই ইস্যুতে কথা বলেন রাজ। সে সঙ্গে তাদের দাম্পত্য টানাপড়েনের নানান কথাও তুকে ধরেন এই নায়ক।

এ সময় রাজকে প্রশ্ন করা হয়, এই দশ দিন কোথায় ছিলেন তিনি? জবাবে অভিনেতা বলেন, পরী সত্যিই বলেছে যে আমি বাসায় ছিলাম না দশ দিন। আমার জীবনে ছোট বেলা থেকেই কোনো না কোনো কারণে বেশ কয়েকবার বাসা থেকে বের হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। আমি যখন বাবা-মায়ের সঙ্গে সিলেটে ছিলাম, তখনও বাসা থেকে বের হয়ে গিয়েছিলাম। এখনও কোনো কারণেই বাসা থেকে চলে যাই।

তিনি আরও বলেন, এই দশ দিন আমি আমার সিনেমার ডাবিং নিয়ে কাজ করেছি। এ সময় আমি অন্যের বাসায় ছিলাম। আমি কীভাবে বাসা থেকে বেড়িয়ে এসেছি সেটা পরী ভালো করেই জানে। আর আমি কোথায় ছিলাম সেটাও সে জানে। এর সবচেয়ে বড় সাক্ষী গিয়াস উদ্দিন সেলিম ভাই ও তার স্ত্রী। কারণ, আমি যখন বাসা থেকে বেড়িয়ে আসি তখন, সেখানে তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv/রিমু