মেসিকে না পেয়ে এবার নেইমারকে চায় আল হিলাল

সংগৃহীত ছবি

মেসিকে না পেয়ে এবার নেইমারকে চায় আল হিলাল

অনলাইন ডেস্ক

সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। বারবার চেষ্টা করেও মেসির মন গলাতে পারেনি সৌদি ক্লাবটি। তবে মেসিকে ভেড়াতে না পারলেও এবার তারই সাবেক সতীর্থ নেইমারকে দলে নিতে আগ্রহী সৌদির ক্লাবটি।

রোববার (১১ জুন) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদনে বলা হয়, গত শুক্রবার প্যারিসে প্রতিনিধি দল পাঠিয়েছিল আল-হিলাল।

সেখানে নেইমারের দলবদল এবং সম্ভাব্য চুক্তি নিয়ে আলোচনা করেছে তারা।

সিবিএস স্পোর্টসের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরোতে গত ডিসেম্বরে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি করে আল-নাসর। নেইমারের সঙ্গেও সেভাবে চুক্তি করতে চাচ্ছে আল-হিলাল।  তাকে ৪৫ মিলিয়ন ইউরো পরিশোধ করতে চাচ্ছে তারা।

২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে টানে পিএসজি। তবে সেই দামের আস্থার প্রতিদান দিতে পারেননি তিনি। এখন তাকে বিক্রি করে লোকসান পুষিয়ে নিতে চাচ্ছে প্যারিসিয়ানরা। নেইমারকে বিক্রি করার জন্য ইউরোপের একাধিক ক্লাব থেকে প্রস্তাব পেয়েছে পিএসজি। ২০২৩-২৪ মৌসুমে তাকে পেতে চায় তারা। তবে এ নিয়ে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পায়নি প্যারিসের দলটি। এ মুহূর্তে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। তার ফিটনেস নিয়েও অনেকে শঙ্কিত।

তাই মেসির পর নেইমারের পিএসজি ছাড়ার সম্ভাবনা আরও জোরালো হয়েছে। যদিও কখনোই পিএসজি ছাড়ার বিষয়ে কোনো আগ্রহ দেখাননি এই ব্রাজিলিয়ান তারকা। তবে তার চোট প্রবণতা ক্লাবটির জন্য এখন বড় এক দুশ্চিন্তার কারণ বটে। মেসির পর এবার নেইমারও পিএসজি ছেড়ে অন্য কোথায় পাড়ি জমান কিনা সেটাই এখন দেখার বিষয়।

news24bd/ARH