সিরাজগঞ্জে দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

সিরাজগঞ্জে দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের রায়গঞ্জের নলকা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার গজাইল এলাকার মান্নান মন্ডলের স্ত্রী চান বানু (৫০), সদর উপজেলার ফজল খাঁন রোড এলাকার রিপন শেখ এর স্ত্রী ডলি আক্তার (২৫) ও তার ছেলে ৭ মাস বয়সী শিশু নিহাল শেখ।

বাকী একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির জানান, যাত্রীবাহী একটি অটোরিকশা সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। এসময় সিরাজগঞ্জ থেকে হাটিকুমরুলগামী একটি যাত্রীবাহী বাস রিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে আহত অবস্থায় সিএনজিতে থাকা অন্য যাত্রীদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় মা ও ছেলের মৃত্যু হয়।

তার কিছুক্ষণ পরে আরও একজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

news24bd.tv/তৌহিদ