প্রেমিকের সঙ্গে স্ত্রী, খবর পেয়ে বাড়িতে ‘হানা’ স্বামীর

প্রতীকী ছবি

প্রেমিকের সঙ্গে স্ত্রী, খবর পেয়ে বাড়িতে ‘হানা’ স্বামীর

অনলাইন ডেস্ক

স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলেছিলেন স্বামী। তাই নিয়ে অশান্তি শুরু হয়েছিল পরিবারে। শেষমেশ সেই প্রেমিককে নিয়েই স্বামীকে খুনের ছক কষেন নারী। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন স্বামী।

সম্প্রতি ভারতের দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়া কোস্টাল থানার হরিদেবপুর এলাকায় ঘটেছে এই ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মন্দির বাজার থানা এলাকার নিশাপুরের বাসিন্দা আনসার সর্দারের স্ত্রী রোখসানা বিবি গত এক বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান। স্বামীর বাড়ি ছেড়ে দিয়ে তিনি হটুগঞ্জের এক যুবকের সঙ্গে বসবাস শুরু করেন। স্ত্রীর সম্পর্কের কথা সম্প্রতি জানতে পারেন আনসার।

রোববার (১৮ জুন) পারুলিয়া কোস্টাল থানার হরিদেবপুর এলাকার একটি বাড়িতে এসে ছিলেন রোখসানা ও তার প্রেমিক। কোনও ভাবে এই খবর পৌঁছোয় রোখসানার স্বামীর কানে। তিনি ওই বাড়িতে চলে যান। প্রথমে কথা কাটাকাটি শুরু হয় স্বামী-স্ত্রীর। কিছুক্ষণের মধ্যেই ঝামেলা মারাত্মক আকার নেয়।

অভিযোগ, রোখসানা ও তার প্রেমিক ধারালো অস্ত্র দিয়ে আনসারকে এলোপাথাড়ি কোপ মারেন। রক্তাক্ত অবস্থায় ওই বাড়িতে পড়ে থাকেন তিনি। তার চিৎকার চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা হাজির হন সেখানে। তারা আনসারকে উদ্ধার করে হাসপাতালে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যান। বর্তমানে গুরুতর আহত অবস্থায় ডায়মন্ড হারবার সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন আনসার।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা আহত আনসারকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। যদিও এখনও অভিযুক্তদের আটক বা গ্রেফতারির কোনও খবর মেলেনি। অন্য দিকে, রবিবারের এই ঘটনায় চাঞ্চল্য হরিদেবপুর এলাকায়।

সূত্র: আনন্দবাজার

News24bd.tv/aa