টিকটক দেখা নিয়ে দ্বন্দ্বে প্রাণ গেল বৃদ্ধের

টিকটক দেখা নিয়ে দ্বন্দ্বে প্রাণ গেল বৃদ্ধের

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ

টিকটক ভিডিও দেখা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ চলাকালে লাঠির আঘাতে আব্দুল কুদ্দুস (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়িপাড়া গ্রামে এঘটনা ঘটে। মৃত আব্দুল কুদ্দুস কুড়িপাড়া গ্রামের মৃত বয়েজ প্রামাণিকের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান, আব্দুল কুদ্দুসের নাতি সাদ্দাম হোসেন তার দুই বন্ধুকে একটি ঘরে টিকটক দেখছিল এবং তারা চিৎকার-চেঁচামেচি করছিল।

এ সময় প্রতিবেশী মোতালেবের স্ত্রী তাদের নিষেধ করে। নিষেধ না শুনে তারা আরও জোরে চিৎকার করতে থাকে। এক পর্যায়ে মোতালেব ও তার মামাতো ভাই এগিয়ে এলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।
এসময় সাদ্দামের নানা আব্দুল কুদ্দুস ও মামারা এগিয়ে আসলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের চলাকালে লাঠির আঘাতে আব্দুল কুদ্দুস গুরুতর আহত হয় এবং উদ্ধার করে কাজিপুর উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাবাদের জন্য চারজনকে থানায় নিয়ে আসা হয়েছে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক