প্রেমিকার আলিঙ্গনে প্রাণ গেল প্রেমিকের!

জো লিন্ডনার ও নিচা

প্রেমিকার আলিঙ্গনে প্রাণ গেল প্রেমিকের!

ভালোবেসে প্রেমিককে বুকে জড়িয়ে ধরেছিলেন প্রেমিকা। কে জানত এখানেই হবে গল্পের শেষ! এমনটাই ঘটেছে জার্মানির বডিবিল্ডার ও ইউটিউবার জো লিন্ডনারের সঙ্গে। প্রেমিকার আলিঙ্গনে প্রাণ হারিয়েছেন তিনি। আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জোয়ের মৃত্যুর নিশ্চিত করেছেন তার প্রেমিকা নিচা। জোয়ের সঙ্গে তার কাটানো বিভিন্ন মুহূর্তের ভিডিও ও ছবি শেয়ার করে নিচা জানান, অ্যানিউরিজমের কারণে মৃত্যু হয়েছে তিরিশ বছরের জোয়ের।

উইকিপিডিয়া সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, রক্তবাহিকার বাইরের দিকে ফুলে ওঠা একটি বিশেষ অবস্থা অ্যানিউরিজম যাকে বুদবুদ বা বেলুনের সাথে তুলনা করা যায় এবং যা রক্তবাহিকার নির্দিষ্ট কোনো স্থানে, অস্বাভাবিকতা, ও দুর্বলতার কারণে সৃষ্টি হয়।

নিচা জানান, তিনদিন আগে ঘাড়ে ব্যথা অনুভব করেছিলেন জো।

ভেবেছিলেন হয়তো সামান্য কোনও বিষয়। মৃত্যুর দিন প্রেমিকার জন্য একটি সুন্দর চেন এনেছিলেন তিনি। সেটি পরিয়েও দিয়েছিলেন। বিকের চারটের সময় দু’জনের জিমে যাওয়ার কথা ছিল। তার আগে একটু ভালবাসার মুহূর্ত উপভোগ করছিলেন। নিচার আলিঙ্গনেই ছিলেন জো। আচমকা অসুস্থ বোধ করেন। প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয়।

এ প্রসঙ্গে নিচা লিখেছেন, “কয়েক মুহূর্তের মধ্যেই সমস্ত কিছু শেষ হয়ে গেল। ”

এদিকে জোয়ের অকাল প্রয়াণে শোকাহত তার অনুরাগীরা। ইউটিউব তারকার আত্মার শান্তি কামনা করেছেন তারা।

জোয়ের জন্ম জার্মানিতে। তবে বেশ কিছুদিন ধরে তিনি থাইল্যান্ড ছিলেন। নিজের ইউটিউবে শরীরচর্চা বিষয়ক ভিডিও প্রকাশ করতেন তিনি। ৩০ বছর বয়সী জোয়ের ইউটিউবে সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ১০ লক্ষ।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

News24bd.tv/aa