নেত্রকোণায় উধাও হওয়া ট্রাকসহ চাল উদ্ধার

নেত্রকোণায় উধাও হওয়া ট্রাকসহ চাল উদ্ধার

নেত্রকোণা প্রতিনিধি:

ট্রাক ভর্তি ধান নিয়ে উধাও হওয়া ট্রাক উদ্ধার পূর্বক আসামিকে গ্রেপ্তার করেছে নেত্রকোণা জেলা পুলিশ। গত ২৫ জুন নেত্রকোণা মডেল থানাধীন ঠাকুরকোনা বাজারের ধানমহল থেকে ময়মনসিংহ জেলার শম্ভুগঞ্জ আলম অটো রাইস মিলে ২৩০ বস্তা ধান পাঠানো হয়। কিন্তু নির্দিষ্ট গন্তব্যে ধান না গিয়ে ট্রাক সহ পালিয়ে যায় ড্রাইভার গোলাম মোস্তফা।  

পরবর্তীতে বিষয়টি ধান ব্যবসায়ী রাজু আহমেদ পুলিশকে অবগত সহ ৮ জুলাই মামলা দায়ের করেন।

পরে ১০ জুলাই ভোরে ঢাকার আশুলিয়া থানা পুলিশের সহায়তায় ভাণ্ডারী অটো রাইস মিলে চোরাইকৃত ধান থেকে রূপান্তরিত ২৫ কেজির ২৮৭ বস্তা চাল উদ্ধার করে পুলিশ।  

পুলিশ সুপারের দিক নির্দেশন এ অভিযান পরিচালনা করেন নেত্রকোণা সদর থানার এসআই ফরিদ আহমেদ ও এ এস আই আবুল হোসেন। ঢাকা মেট্রো ট- ১৫-২৮৬৫ নং ট্রাকসহ চালক ও উদ্ধারকৃত চাল নিয়ে আসা হয় নেত্রকোণায়।

ট্রাক চালক গোলাম মোস্তফা সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ঘোকরা গ্রামের আবুল কাশেমের ছেলে।

এরই প্রেক্ষিতে সোমবার (১০ জুলাই) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ। তিনি জানান, বিপুল পরিমাণ মাদক উদ্ধার চোরাকারবারি,ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেপ্তারসহ আইনশৃঙ্খলার সার্বিক পর্যালোচনায় ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে নেত্রকোণা জেলা পুলিশকে পুরস্কৃত করা হয়েছে। এই কার্যক্রমের অংশ হিসেবেই চুরি যাওয়া ধান উদ্ধার করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে।

news24bd.tv/কামরুল