এবার ঘড়ির ব্যবসায় নাম লেখালেন রোনালদো

সংগৃহীত ছবি

এবার ঘড়ির ব্যবসায় নাম লেখালেন রোনালদো

অনলাইন ডেস্ক

দামি গাড়ি এবং ঘড়ির প্রতি ক্রিশ্চিয়ানো রোনালদোর দুর্বলতা বেশ। সেই দুর্বলতার জায়গা থেকে এবার ঘড়ির ব্যবসায় নাম লেখালেন সৌদি আরবের ক্লাব আল নাসরের এ তারকা ফুটবলার। অনলাইনে ঘড়ি বিক্রির প্ল্যাটফর্ম ‘ক্রোনো২৪’–এর কিছু শেয়ার কিনে নিয়েছেন তিনি।

ক্রোনো২৪-এর পক্ষ থেকে জানানো হয়েছে, রোনালদো এ কোম্পানির কিছু শেয়ারের মালিক হয়েছেন।

যদিও কী পরিমাণ শেয়ার রোনালদো কিনেছেন, তা জানানো হয়নি। ইনস্টাগ্রামে পোস্ট করা এক ছবিতে দেখা গেছে, ক্রোনো২৪–এর প্রতিষ্ঠাতা টিম স্ট্রাকের সঙ্গে দাঁড়িয়ে আছেন রোনালদো। প্রতিষ্ঠানটি এক ঘোষণায় বলেছে, ‘পৃথিবীতে যারা ঘড়ি ভালোবাসেন, তাদের জন্য দারুণ খবর—ক্রিশ্চিয়ানো রোনালদো শেয়ারের মালিক হিসেবে ক্রোনো ২৪–এ যোগ দিয়েছেন। ’

২০০৩ সালে প্রতিষ্ঠিত ক্রোনো২৪ পৃথিবীর প্রায় ৩ হাজার ডিলারের কাছ থেকে ৫ লাখ ৩০ হাজার ঘড়ি নিয়ে তা বিক্রির জন্য প্রদর্শন করেছে।

১২০টি দেশে ঘড়ির বিক্রির জন্য প্রায় ৩০ হাজার ব্যক্তিগত বিক্রয়কর্মীও আছে প্রতিষ্ঠানটির। এখানে কেনা ঘড়ি বিক্রি করা যায়। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে দাবি করা হয়েছে, প্রতি মাসে প্রায় ৯০ লাখ ঘড়িপ্রেমী তাদের সাইটে ঢুঁ মারেন।

বিলাসী পণ্যের প্রতি রোনালদোর টান নতুন নয়। তার নিজের সংগ্রহেই মোট ৫০ লাখ পাউন্ড মূল্যের কিছু ঘড়ি আছে। তার মধ্যে ফ্রাঙ্ক মুলের প্রতিষ্ঠানের বানানো হীরকখচিত একটি ঘড়ির দাম ১৬ লাখ পাউন্ড। আছে ৪ লাখ পাউন্ড দামের রোলেক্স জিএমটি-মাস্টার টু মডেলের ঘড়িও। এদিকে, রোনালদোর গ্যারাজে যতগুলো গাড়ি আছে, তার মোট দাম প্রায় ১ কোটি ৮০ লাখ পাউন্ড।

news24bd.tv/SHS