বাংলামোটরে প্রিয়তমা বাংলার শোরুম উদ্বোধন

বাংলামোটরে প্রিয়তমা বাংলার শোরুম উদ্বোধন

অনলাইন ডেস্ক

বাংলামোটরে প্রিয়তমা বাংলার নতুন শোরুম চালু করা হয়েছে। গত ১২ জুলাই রাজধানীর কাজী নজরুল ইসলাম এভিনিউয়ে হ্যাপি রহমান প্লাজায় উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শোরুমটি উদ্বোধন করেন হ্যাফেলের দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক ফ্রাঙ্ক শ্লোডার, এফসিএ প্রিয়তমা বাংলার চেয়ারম্যান জোয়ার্দার নওশের আলী, প্রিয়তমা বাংলার পরিচালক শাহরিয়ার শাবাব, গোলাম রসুল বেলাল, বাংলাদেশ টাইলস ডিলারস অ্যান্ড ইমপোর্টার অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদকসহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ব্যক্তিবর্গ।

হ্যাফেল দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক ফ্রাঙ্ক শ্লোডার বলেন, “প্রিয়তমা বাংলা'র সবচেয়ে বড় আউটলেটের উদ্বোধন হলো। এটি একটি নতুন মাইলফলক ছুঁয়েছে। আধুনিক গৃহসজ্জার উন্নয়নে প্রিয়তমা বাংলা ও হাফেলে একসঙ্গে কাজ করছে। আমি আশা করি, আধুনিক গৃহসজ্জার উন্নয়নে প্রিয়তমা বাংলা আরও নান্দনিকতা নিয়ে আসবে।

পরিশেষে প্রিয়তমা বাংলার জন্য শুভকামনা জানান তিনি।  

প্রিয়তমা বাংলার পরিচালক শাহরিয়ার শাবাব তার বক্তব্যে বলেন, “প্রিয়তমা বাংলা গ্রাহকদের জন্য এত বড় পরিসরে প্রথমবারের মতো এই শোরুম উদ্বোধন করেছে। এতে করে এক ছাদের নিচে সব ঘর সাজানোর সামগ্রী কেনার সুবিধা পাওয়া যাবে। ”

 

সম্পর্কিত খবর