ক্রাইম প্যাট্রোল দেখে প্রেমিককে হত্যার পরিকল্পনা, সাপের ছোবলে খুন

প্রতীকী ছবি

ক্রাইম প্যাট্রোল দেখে প্রেমিককে হত্যার পরিকল্পনা, সাপের ছোবলে খুন

অনলাইন ডেস্ক

ভারতের উত্তরাখন্ড রাজ্যের হলদোয়ানিতে সম্প্রতি একটি গাড়ির ভেতর থেকে ৩২ বছর বয়সী ব্যবসায়ী অঙ্কিত চৌহানের মৃতদেহ উদ্ধার হয়েছে। তার শরীরে বিষাক্ত গোখরা সাপের ছোবলের চিহ্ন ছিল। এ ঘটনায় সন্দেহভাজন এক সাপুড়েকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তারা বলছে, তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বের হয়ে আসছে।

পুলিশ বলছে, ওই সাপুড়ে তাঁর গোখরা সাপের ছোবলে অঙ্কিতকে হত্যা করেন। আর তাকে এ হত্যাকাণ্ডের নির্দেশ দিয়েছেন অঙ্কিতের প্রেমিকা মাহি আর্য। ওই সাপুড়ে তাঁ জবানবন্দিতে বলেছেন, মাহি দুই মাস ধরে ক্রাইম পেট্রল দেখে হত্যাকাণ্ডের পরিকল্পনা সাজিয়েছেন।

অঙ্কিতকে হত্যা করে মাহি তার কথিত বর্তমান প্রেমিক দ্বীপ কান্ডপালের সঙ্গে পালিয়ে যান।

মাহিকে তার হত্যা পরিকল্পনায় সহযোগিতা করেছেন দ্বীপ কান্ডপাল, মাহির গৃহকর্মী ও গৃহকর্মীর স্বামী। তারা সবাই পলাতক।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা বলেন, ওই সাপুড়ে জবানবন্দিতে জানান, মাহি আর্য তার প্রেমিক অঙ্কিত চৌহানের ওপর বিরক্ত ছিলেন। মাহির বিভিন্ন বিষয়ে নাক গলাতেন অঙ্কিত। তাকে কীভাবে হত্যা করতে হবে, সেই পরিকল্পনা সাজাতে মাহি ক্রাইম পেট্রলের বিভিন্ন পর্ব দেখতে থাকেন। অপরাধ সংঘটনের পর কীভাবে আলামত নষ্ট করে পালিয়ে যেতে হবে এবং ধরাছোঁয়ার বাইরে থাকা যাবে, তা জানতে ইন্টারনেটেও বিভিন্ন অনুষ্ঠান দেখেছেন তিনি।

ওই পুলিশ কর্মকর্তা আরও বলেন, তদন্তে দেখা গেছে মাহি তার বাড়ির সিসি ক্যামেরার ডিভিআর নিয়ে পালিয়েছেন। হত্যাকাণ্ডের ২০ দিন আগেই দুটি সিসি ক্যামেরা তিনি বন্ধ করে দিয়েছিলেন।

News24bd.tv/AA