ময়মনসিংহে বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাধা

ময়মনসিংহে বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাধা

ময়মনসিংহ প্রতিনিধি

অবৈধ, লুটেরা, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তকরণ, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও নতুন নির্বাচন কমিশন গঠনসহ এক দফা দাবিতে ময়মনসিংহে কালো পতাকা মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

শনিবার বিকেলে নগরীর নতুনবাজার দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে বাতিরকল মোড়ে পৌঁছালে পুলিশের বাধায় মিছিল সেখানেই শেষ করা হয়।

এর আগে দলীয় কার্যালয়ের সমানে মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম-আহ্বয়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলরের সদস্য সাবেক এমপি আবুল খায়ের ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, উত্তর জেলা আহ্বায়ক অধ্যাপক এ কে এনায়েতউল্লাহ কালাম, দক্ষিণ জেলা যুগ্ম-আহ্বায়ক
জাকির হোসেন বাবলু, উত্তর জেলা যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ।

মিছিলপূর্ব সমাবেশে আবুল খায়ের ভূইয়া বলেন, সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আজ গণ দাবিতে পরিণত হয়েছে।

এই গণদাবিকে উপেক্ষা করে আবারও একতরফা নির্বাচন করতে গেলে সরকারকে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে। বর্তমান ভোট চোর সরকারের পতন ঘটিয়ে জনগণ ঘরে ফিরে যাবে।

এই রকম আরও টপিক