'জুয়েলারি ব্যবসায়ীদের একটি মালায় গেঁথেছেন সায়েম সোবহান আনভীর'

সংগৃহীত ছবি

'জুয়েলারি ব্যবসায়ীদের একটি মালায় গেঁথেছেন সায়েম সোবহান আনভীর'

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) মতবিনিময় সভায় কেন্দ্রীয় নেতারা বলেছেন, বাজুস প্রেসিডেন্ট প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাংলাদেশের জুয়েলারি ব্যবসায়ীরা সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছেন। তিনি বাংলাদেশের সব জুয়েলারি ব্যবসায়ীদের একটি মালায় গেঁথে নিয়েছেন। এ মালার দৈর্ঘ্য এখন টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া।

তারা আরও বলেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের স্বপ্ন এখন সফল।

স্বর্ণ ব্যবসায়ীরা এখন নিজের পাশাপাশি দেশকেও সমৃদ্ধশালী করছেন। জুয়েলারি ব্যবসায়ীরা একটা শৃঙ্খলার মধ্যে এসে ব্যবসার মান ঠিক রেখে সঠিকভাবে ব্যবসা করছেন।  

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালী জেলা শহর মাইজদীর মেহরান ডাইন কনভেনশন হলরুমে বাজুস নোয়াখালী জেলা শাখার উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন নোয়াখালী জেলা শাখার আহ্বায়ক সমীর কর্মকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাজুসের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়।

নোয়াখালী জেলা শাখার সদস্য সচিব জাহাঙ্গীর আলম বাবলুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বাজুসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. রিপনুল হাসান, কার্যনির্বাহী সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ইকবাল উদ্দিন, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য প্রণব সাহা।

সভায় নোয়াখালী জেলার বিশিষ্ট জুয়েলারি ব্যবসায়ীরা বক্তব্য দেন। এ সময় বক্তারা এমন অনন্য উদ্যোগের জন্য বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরকে ধন্যবাদ জানান।

সভা শেষে কেন্দ্রীয় নেতারা বৃহত্তর নোয়াখালীর জুয়েলারি ব্যবসায়ীদের নিয়ে একটি প্রীতিভোজের আয়োজন করে। এর আগে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।