সাকিব আল হাসানের রেকর্ড ছুঁলেন পরীমনি! 

সাকিব আল হাসানের রেকর্ড ছুঁলেন পরীমনি! 

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি এবার ছাপিয়ে গেলেন বিশ্ব ক্রিকেটের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসাকে। বেশ অনেকদিন ধরেই দুজনের ফেসবুক অনুসারী ছিল সমানে সমান। এরপর পরীমনিকে টপকে এগিয়ে যান সাকিব। এবার কয়েক মাসের ব্যবধানে সেই রেকর্ড ছুঁয়ে ফেলেন পরী।

এখন দুজনেরই ফেসবুক অনুসারী ১৬ মিলিয়ন ক্লাবে পৌঁছে গেছে।  

পরীমনির খুব বেশি দিন লাগেনি সাকিবের সেই রেকর্ড স্পর্শ করতে। কয়েক মাসের ব্যবধানে দুজনের ফেসবুক অনুসারী ১৬ মিলিয়ন ক্লাবে পৌঁছে গেছে। এত দিন সাকিবের ফেসবুক অনুসারী ১৬ মিলিয়ন ছিল, আজ বুধবার থেকে একই পরিমাণ অনুসারী পরীরও।

দুজনের ফেসবুক পেজ থেকে তেমনটাই জানা গেছে।

বিশ্ব ক্রিকেটের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং চিত্রনায়িকা পরীমনি, দুজন দুই অঙ্গনের তারকা। তাদের কাজের ক্ষেত্র আলাদা হলেও দুজনই প্রায় সমানে রয়েছেন। প্রতিযোগিতার এই দৌড়ে ১৩ মিলিয়ন ফলোয়ার নিয়ে তৃতীয় স্থানে ছিলেন ক্রিকেট তারকা মুশফিকুর রহিম। পরীমনি জায়গা সাকিবকে ছুঁয়ে দেওয়ায় দ্বিতীয় স্থানে আছেন জাতীয় দলের এই উইকেট রক্ষক।

সাকিব ফেসবুকে বেশ সক্রিয়। সেখানে ক্রিকেটের খুঁটিনাটি থেকে শুরু করে ব্যক্তিজীবনেরও নানা বিষয় তুলে ধরতে দেখা যায় তাকে। এ কারণে ফেসবুকে সবসময় তাকে চোখে চোখে রাখেন নেটিজেনরা। এতে অবশ্য সহজেই ভক্ত-শুভাকাঙ্ক্ষী এবং ক্রিকেটপ্রেমীদের সঙ্গে আপডেট থাকতে পারেন সাকিব। তার ফেসবুকে অনুসারীর সংখ্যা ১৬ মিলিয়ন, অর্থাৎ এক কোটি ৬০ লাখ।

পরীমনিও কম নন। তিনিও ফেসবুকে অনেক সক্রিয়। ক্যারিয়ার কিংবা ব্যক্তিজীবন, যেকোনো ইস্যু ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। ব্যক্তিজীবনের দাম্পত্য কলহ কিংবা একমাত্র ছেলে রাজ্যের জন্মদিন, সব দুঃখ-কষ্টের কথাই সাবলীলভাবে তুলে ধরেন এই অভিনেত্রী।

এদিকে সাকিবের অনুসারীর সংখ্যা এক কোটি ৬০ লাখ হলেও বুধবার (১১ অক্টোবর) তার সেই রেকর্ডের ঘরে নিজের নাম লেখান পরীমণি। এ নায়িকার এদিন অনুসারীর সংখ্যা এক কোটি ৬০ লাখে পৌঁছেছে। এদিন দুজনের ফেসবুক পেজে ঘুরে এমনটাই দেখা গেছে।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক