শোয়েবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নতুন ইঙ্গিত সানিয়ার

সংগৃহীত ছবি

শোয়েবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নতুন ইঙ্গিত সানিয়ার

অনলাইন ডেস্ক

বেশ কয়েক মাস ধরেই পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিচ্ছেদ নিয়ে সরগরম আন্তর্জাতিক ক্রীড়াঙ্গন। কিছুদিন পরপরই গুঞ্জন ওঠে দুই তারকার বিচ্ছেদের। কিন্তু সেটি জল্পনা-কল্পনা পর্যন্তই স্থায়ী হয়। দু-তিন দিনের আলোচনা-গুঞ্জন শেষে ফের আগের সম্পর্কে দেখা যায় তাদের।

শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন ছড়ালেও তারা একসঙ্গে অনুষ্ঠান করেছেন। এমনকি একমাত্র ছেলের জন্মদিনে দুজনকে একসঙ্গে দেখাও গেছে। জানা গেছে, কিছু চুক্তির জন্য তারা আইনত ডিভোর্সের পথে হাঁটতে পারছেন না। এবার তাদের সম্পর্ক নিয়ে নতুন ইঙ্গিত দিলেন সানিয়া মির্জা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়া তার ইনস্টাগ্রামে একটি স্টোরি আপলোড করেন। যেখানে সানিয়া লেখেন, ‘আমি যদি যোগাযোগ করি, তার মানে আমি কেয়ার করি। আমি যদি চুপ থাকি, তার মানে আমি আর নেই। ’

এদিকে কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়েতে অংশ নেন সানিয়া। তবে সে অনুষ্ঠানে ছিলেন না শোয়েব মালিক। এরপর তাদের সম্পর্ক নিয়ে আরও প্রশ্ন উঠতে থাকে। সেই প্রশ্ন আরও বাড়িয়ে দিল সানিয়ার ইনস্টাগ্রাম পোস্ট। যদিও সানিয়া স্টোরিতে পোস্ট করেছেন, ফলে সেটি ২৪ ঘণ্টা পর ডিলিট হয়ে গেছে।

উল্লেখ্য, ২০১০ সালে বিয়ে করেন সানিয়া ও শোয়েব। বর্তমানে শোনা যাচ্ছে, দুজনে আলাদা থাকেন। ইজহান কো-প্যারেন্টিংয়ে থাকেন। কোনো পক্ষই কিছু বলেননি এই অভিযোগগুলোর বিষয়ে। ফলে তাদের মধ্যে সম্পর্কে এই বিতর্ক নিয়ে তাদের ভক্তরা নজর রাখছেন সোশ্যাল মিডিয়ার দিকে।

এই রকম আরও টপিক