পটুয়াখালী-১ এ আওয়ামী মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

পটুয়াখালী-১ এ আওয়ামী মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

নিজস্ব প্রতিবেদক

পটুয়াখালী-১ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের জন্য আহ্বান জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। মঙ্গলবার (২৪ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ফরম সংগ্রহের বিষয়টি জানায় দলটি।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত জাতীয় সংসদের ১১১ পটুয়াখালী-১ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য আগামী ২৬ অক্টোবর (বৃহস্পতিবার) থেকে ২৭ অক্টোবর (শুক্রবার) পর্যন্ত (প্রতিদিন সকাল ১০:৩০ মিনিট থেকে বিকাল ৪:৩০ মিনিট) পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের তারিখ নির্ধারণ করা হয়েছে।

এতে আরও বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এমপি'র ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে।

সংশ্লিষ্ট নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর মনোনয়ন প্রত্যাশীদের কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে।

আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ২৭ অক্টোবর ২০২৩ শুক্রবার বিকাল ৪টা ৩০ মিনিটের মধ্যে মনোনয়ন ফরম জমা প্রদান করতে হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক