৯ বছর আগে অরিজিতের কোন ‘ভুল’-এ চটেছিলেন সালমান 

সংগৃহীত ছবি

৯ বছর আগে অরিজিতের কোন ‘ভুল’-এ চটেছিলেন সালমান 

অনলাইন ডেস্ক

জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিংহ ও সালমান খানের বিবাদের কথা কারো অজানা নয়। প্রায় ৯ বছর আগে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঝগড়ার কারণে সালমান খানের চোখের বালি হয়ে উঠেছিলেন অরিজিৎ।

গত কয়েক বছরে নিজের মেধা এবং পরিশ্রমের সৌজন্যে খ্যাতির শিখরে পৌঁছেছেন অরিজিৎ। বলিউডে এখন অন্যতম ব্যস্ত প্লেব্যাক গায়ক তিনি।

শাহরুখ খানের মতো তাবড় তারকার ছবিতেও রমরমিয়ে গান গেয়েছেন তিনি। ‘জওয়ান’ ছবির ‘চলেয়া’ গান এখনও মুখে মুখে ঘুরছে অনুরাগীদের। শাহরুখ ছাড়াও বলিউডের অন্য তারকাদের নেপথ্যেও গান গেয়েছেন অরিজিৎ। বাদ ছিলেন শুধু সালমান খান।
তার কারণ, বছর নয়েক আগে জনসমক্ষে তাঁদের ঝামেলা।

অবশেষে সালমানের কাছে ক্ষমা চেয়েছেন অরিজিৎ। এমনকি, তাঁর বাড়িতে পর্যন্ত গিয়ে হাজির হয়েছেন জিয়াগঞ্জের গায়ক। অবশেষে মন গলেছে ভাইজানের। ‘টাইগার ৩’ ছবিতে ‘লেকে প্রভু কা নাম’ গানটি গেয়েছেন অরিজিৎ। ন’বছর আগে ঠিক কী ঘটেছিল পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে?

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়ক হলেও অত্যন্ত সাধারণ মানের জীবনযাপনেই অভ্যস্ত অরিজিৎ সিংহ। তাঁর পোশাকেও দেখা যায় সেই ছাপ। ২০১৪ সালের ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও তেমন সাদামাটা পোশাকেই গিয়েছিলেন অরিজিৎ।

এক সাক্ষাৎকারে তিনি জানান, ওই সময় সুরকার প্রীতমের সঙ্গে একটি কাজ করছিলেন তিনি। ফলে বেশ ক্লান্তও ছিলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠান ঘণ্টার পর ঘণ্টা চলতে থাকায় চোখ লেগে গিয়েছিল তাঁর।

অরিজিৎ বলেন, ‘‘আমার নাম যখন ডাকা হয়েছিল, তখন আমাকে কেউ একজন ডেকে দেন। আমি যখন মঞ্চে উঠছি, তখন আমি সাধারণ পোশাক আর চটি পরে ছিলাম। সেটা দেখে সালমান খান কিছুটা অবাক হয়েছিলেন। তারপরে যখন তিনি আমাকে প্রশ্ন করেন, আমি ঘাবড়ে গিয়েছিলাম। মুখ ফস্কে বলে ফেলেছিলাম, ‘আপনারাই তো ঘুম পাড়িয়ে দিলেন’। আমার মুখ দিয়ে এই কথাটা বেরোনোর পরেই আমি বুঝতে পারি যে ভুল করেছি। ’’ 

অরিজিৎ জানান, মঞ্চ থেকে নেমে নিজের জায়গা আর খুঁজে পাননি তিনি। তাই পুরস্কার নিয়ে হাঁটা লাগিয়েছিলেন। তাতে আরও রেগে গিয়েছিলেন সালমান।

অরিজিৎ বলেন, ‘‘আমি বিমানে করে কলকাতায় ফেরার পরেই সালমানকে মেসেজ করি। সালমান আমাকে উত্তর দিয়ে বলেছিলেন, পুরস্কারকে অবহেলা করা উচিত হয়নি আমার। আমি স্বস্তি পেয়েছিলাম এটা ভেবে যে একজন অভিজ্ঞ শিল্পী আমাকে পথ দেখাচ্ছেন। আমি তো ভাবতেই পারিনি যে তিনি এত দিন রাগ জমিয়ে বসে আছেন!’’ 

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক