মঞ্চে টাকা ছুড়তেই গান থামিয়ে যা বললেন আতিফ আসলাম

সংগৃহীত ছবি

মঞ্চে টাকা ছুড়তেই গান থামিয়ে যা বললেন আতিফ আসলাম

অনলাইন ডেস্ক

কনসার্টের মঞ্চে শিল্পীকে লক্ষ্য করে পানির বোতল, ডিম, টমেটো, আবর্জনা ছুড়ে মারার ঘটনা কখনো কখনো শিরোনাম হয়। আবার ফুল ছুড়ে ভালোবাসা জানানোর ঘটনাও একেবারে বিরল নয়। এ নিয়ে শিল্পীরা বিরক্ত হন অথবা বিনিময়ে ভালোবাসা জানান।

তবে পাকিস্তানি গায়ক আতিফ আসলামের ঘটনাটা একটু ব্যতিক্রম।

মঞ্চে কিছু ভক্তের অতি উৎসাহের যে প্রতিক্রিয়া দেখিয়েছেন তিনি, সেটি মুগ্ধ করেছে নেটিজেনরা। যেখানে অরিজিৎ সিং, কানাডীয় র‍্যাপার ড্রেক, বেবে রেক্সা, কার্ডি বি এবং আরও অনেক শিল্পী এ ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হন প্রায়ই।

যুক্তরাষ্ট্রে মঞ্চে পারফর্ম করছিলেন আতিফ আসলাম। একজন উৎসাহী ভক্ত তাঁর ওপর বৃষ্টির মতো টাকার বর্ষণ শুরু করেন।

তবে, গায়ক এতে মোটেও ক্ষুব্ধ হননি, বরং যে প্রতিক্রিয়া দেখিয়েছেন তাতে ইন্টারনেটে সবার মন জয় করেছেন তিনি।

ওই ভক্ত মঞ্চে টাকা ছিটানো শুরু করলে আতিফ আসলাম তাৎক্ষণিক গান বন্ধ করে দেন। এরপর সেই ভক্তকে মঞ্চে ডাকেন। তাঁকে লক্ষ্য করে আতিফ আসলাম বলেন, ‘বন্ধু, এই টাকাটা দান কর, আমার দিকে ছুড়ো না, এটা টাকার অসম্মান। ’

ফাইজি নামে এক এক্স ব্যবহারকারী সেই ঘটনার ভিডিও পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “‘বন্ধু আমার, এই টাকাটা দান করো, আমার দিকে ছুড়ে ফেলো না, এটা শুধু টাকার অসম্মান। ’ কত শান্তভাবে তিনি অনুরোধ করলেন এবং জাহিল (মূর্খ) পাকিস্তানিদের বার্তা দিলেন। এই জাহিলরাই এটাকে সংস্কৃতিতে পরিণত করেছে। তিনি একমাত্র অবিসংবাদিত পাকিস্তানি তারকা যাকে আপনার প্রশংসা করতেই হবে। ’

ভিডিওটি এরই মধ্যে ১ লাখ ৩০ হাজারের বেশিবার দেখা হয়েছে। বহু নেটিজেন মন্তব্য করেছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, ‘একজন সত্যিকারের ভদ্রলোক। মানুষকে বিরক্ত না করে কীভাবে শিক্ষা দিতে হয় তা জানেন। ’

 ‘ঠিকই আছে। টাকা ছুড়ে দেওয়া, মুখের ওপর টাকা ছোড়া দেওয়া এবং বিয়ের সময় বিশেষ করে বরাত ও গীতের নাচে টাকা ছিটানো—এগুলো টাকার অপমান। ’ লিখেছেন আরেক ব্যবহারকারী।

মন্তব্যকারী প্রায় সবাই আতিফ আসলামের ভূয়সী প্রশংসা করেছেন।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়