বিএনপির মিছিল থেকে বাসে আগুন, আহত ১

সংগৃহীত ছবি

বিএনপির মিছিল থেকে বাসে আগুন, আহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় আংশে বিএনপির মিছিল থেকে মিনি বাসে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (২৮ অক্টোবর) রাত ১০টার দিকে মহাসড়কের দড়ি বাউশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় আবু সুফিয়ান (৩৪) নামের এক যাত্রীর আহত হওয়ার তথ্য পাওয়া গেছে। তাকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সুফিয়ান গজারিয়া উপজেলার আব্দুল্লাপুর এলাকার মো. ফিরোজের ছেলে।  

স্থানীয় লোকজন ও গজারিয়া উপজেলা ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে গজারিয়া হয়ে কুমিল্লার দাউদকান্দি এলাকায় যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। রাত ১০টার দিকে দড়িবাউশিয়া এলাকায় পৌঁছালে সেখানে বিএনপির মিছিল নিয়ে আসা কিছু লোকজন মিনিবাসটির গতিরোধ করে আগুন লাগিয়ে দেয়। মুহূর্তেই পুরো বাসটি আগুন ছড়িয়ে পড়ে ভস্মীভূত হয়।

এদিকে আগুন দেওয়ার পর বাস থেকে নামার সময় বাসযাত্রী আবু সুফিয়ানকে মারধর করে অগ্নিসংযোগকারীরা। এতে আহত হন তিনি।  পরে ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ ও আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ওয়ার্ডবয় জলিল আহমেদ জানান, ফায়ার সার্ভিসের লোকজন সুফিয়ানকে হাসপাতালে নিয়ে আসেন। তার শরীরে কোনো পোড়া চিহ্ন নেই। তবে মারধরের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত করে জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/আইএএম