অসুস্থতা নিয়েও শুটিং করছেন শাকিব  

সংগৃহীত ছবি

অসুস্থতা নিয়েও শুটিং করছেন শাকিব  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান 'দরদ' সিনেমার শুটিংয়ে বর্তমানে ভারতে আছেন। ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে চলছে সিনেমার শুটিং। তবে সিনেমার নায়ক-নায়িকা শাকিব খান ও বলিউডের নায়িকা সোনাল চৌহানসহ ইউনিটের প্রায় ৭০ শতাংশ জ্বরে আক্রান্ত। অসুস্থতার মাঝেও চলছে শুটিং।

বুধবার (৮ নভেম্বর) সকালে ভারতের বেনারস থেকে গণমাধ্যমে এমন তথ্যই জানিয়েছেন সিনেমাটির নির্মাতা অনন্য মামুন।

এই নির্মাতার ভাষ্য, ‘দরদ’ সিনেমার ইউনিটের ৭০ শতাংশ ভাইরাস জ্বরে আক্রান্ত। শাকিব, সোনাল সবাই। আমার নিজের ১০২ ডিগ্রি জ্বর।

এরপরও নির্ধারিত সময়ে কাজ শেষ করতে শুটিং চালিয়ে নিতে হচ্ছে।

অনন্য মামুন বলেন, শাকিব ও সোনালসহ ইউনিটের সবার মনোবল বেশ দৃঢ়। বিশেষ করে শাকিব এ অবস্থাতেও শুটিং চালিয়ে যেতে সবাইকে আরও উৎসাহ দিয়েছেন। তার এই কাজের প্রতি ভালোবাসা এবং ইউনিটের সবার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। সবাই ঢালিউড সুপারস্টারসহ আমাদের জন্য দোয়া করবেন, যাতে পুরোপুরি সুস্থ হয়ে কাজে পূর্ণ মনোনিবেশ করতে পারি।  

প্রথমবার বলিউডের নায়িকা সোনাল চৌহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন শাকিব খান। গেল ২৬ অক্টোবর বিকেলে মুম্বাই থেকে বেনারস যান ঢালিউড সুপারস্টার। পরদিন থেকেই সিনেমাটির শুটিং শুরু হয়।

ইতোমধ্যে শুটিংয়ে অংশ নেওয়া শাকিব খান ও সোনাল চৌহানের লুক সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। চলচ্চিত্রসংশ্লিষ্ট গ্রুপগুলোতে এ লুক শেয়ার হয়েছে। শাকিব ভক্তদের পাশাপাশি সিনেপ্রেমীরা নিজেদের ওয়ালে শেয়ার করে শুভ কামনাও জানিয়েছেন ‘দরদ’র জন্য।

২০২৪ সালের ফেব্রুয়ারিতে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে।  

news24bd.tv/TR